দেশের কল্যাণে কাজ করে যাচ্ছে এটিএন নিউজ: স্পিকার

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে এটিএন নিউজ দেশের কল্যাণে কাজ করে যাচ্ছে।
তিনি বলেন, দর্শকদের অভিপ্রায় অনুযায়ী সার্বক্ষণিক দেশের আপডেটেড সংবাদ প্রচারের মাধ্যমে আস্থার জায়গা দখল করে নিয়েছে বিশেষায়িত এই চ্যানেলটি।

রাজধানী ঢাকার কারওয়ান বাজারস্থ হাসান প্লাজায় এটিএন নিউজ টেলিভিশনের যুগপূর্তি উপলক্ষে আয়োজিত ‘যুগের সাথে ১২’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্পিকার এসব কথা বলেন। এ সময় তিনি কেক কেটে বারোতম জন্মদিন উদযাপন করেন।

‘যুগের সাথে ১২’ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এটিএন বাংলা ও এটিএন নিউজ এর চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। আরো উপস্থিত ছিলেন এটিএন নিউজের সিইও মীর মোতাহার হোসেন, প্রধান নির্বাহী সম্পাদক মুন্নী সাহা, প্রধান বার্তা সম্পাদক প্রভাস আমিনসহ এটিএন নিউজের বিভিন্ন স্তরের সাংবাদিকবৃন্দ।

ড. শিরীন শারমিন চৌধুরী বলেন, চব্বিশ ঘন্টা সংবাদ পরিবেশন করার দিক থেকে এটিএন নিউজ এক অনন্য দৃষ্টান্ত এবং এ কারণে চ্যানেলটির চ্যালেঞ্জও অনেক বেশি। বিভিন্ন জনকল্যাণমুখী অনুষ্ঠান প্রচারের মাধ্যমে চ্যানেলটি ইতিমধ্যে দর্শকদের আস্থা অর্জন করে নিয়েছে।

স্পিকার বলেন, যুগপূর্তি অনুষ্ঠানে এটিএন নিউজ অটিস্টিক শিশুদের পিতামাতাদের মধ্যে সাতজনকে ‘পাওয়ার প্যারেন্টস’ শীর্ষক পুরস্কার প্রদান করছে জেনে আমি আনন্দিত। বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারের পাশাপাশি দেশ ও জাতির কল্যাণে চ্যানেলটিতে সৃষ্টিশীল ও অনুপ্রেরণামূলক অনুষ্ঠান প্রচার অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

যুগপূর্তি অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিবৃন্দসহ এটিএন নিউজের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এবং বাংলাদেশ সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

বৈশাখী নিউজ/ বিসি