গাজীপুরে পিকআপের ধাক্কায় বেকারি কারখানার ডিস্ট্রিবিউটার নিহত

আপডেট: August 11, 2022 |

মাসুদ পারভেজ, গাজীপুর প্রতিনিধি:গাজীপুরের পিকআপের ধাক্কায় ময়লার স্তূপে চাপা পড়ে ইকরাম হোসেন (২৮) নামে এক বেকারি কারখানার ডিস্ট্রিবিউটার নিহত হয়েছেন। বৃহস্পতিবার ১১ আগষ্ট সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের (গড়গড়িয়া) মাস্টারবাড়ী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ইকরাম পাশের কাপাসিয়া উপজেলার কাড়িহাতা ইউনিয়নের পেওরাইদ গ্রামের সুবেদ আলীর ছেলে। তিনি (গড়গড়িয়া)মাস্টারবাড়ী এলাকার জম জম বেকারির ডিস্ট্রিবিউটর হিসেবে চাকরি করতেন।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, সকালের দিকে ইকরাম হোসেন সড়কের উল্টো পাশ দিয়ে বেকারির পণ্য বহনকারী ভ্যানগাড়ি নিয়ে বাঘের বাজারের দিকে যাচ্ছিলেন। এসময় ময়মনসিংহগামী মুরগি বহনকারী দ্রুতগতির একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে ভ্যানগাড়িটিকে ধাক্কা দেয়। এতে পিকআপের চাপায় সড়কের পাশে ময়লার স্তূপের মধ্যে ছিটকে পড়ে যান ইকরাম। তার পুরো দেহ ময়লার ভেতরে চলে যায়। স্থানীয়রা ময়লা সরিয়ে তার লাশ উদ্ধার করেন।

তিনি আরো বলেন, খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। পুলিশ দুর্ঘটনাকবলিত পিকআপটি জব্দ করলেও চালক পালিয়ে গেছেন।

Share Now

এই বিভাগের আরও খবর