সোমবারের রাশিফল

আপডেট: August 29, 2022 |

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়।

আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: নিজের কৌশলে ব্যবসায় অগ্রগতির আভাস। কোনও কাজেই মন ঠিক মতো বসবে না। পুরনো পাওনা আদায়ে বেগ পেতে হবে।

বৃষ: প্রতিযোগিতার নেশা মাথায় চাপায় খরচ বাড়তে পারে। আগুন থেকে বিপদের আশঙ্কা। তর্কে জয়লাভ করায় আনন্দ।

মিথুন: আইনি কাজে খরচ বাড়তে পারে। পরিবারে কারও কাছ থেকে উপহার পেতে পারেন। আপনার থেকে ছোট কারও সঙ্গে তর্ক বাধতে পারে।

কর্কট: সকালের দিকে আর্থিক ব্যাপারে অপমান জুটতে পারে। আপনার প্রতিভার জন্য আপনি জনপ্রিয় হতে পারেন। কোনও ছোট্ট অশান্তি আদালত পর্যন্ত গড়াতে পারে।

সিংহ: রাস্তায় কোনও খারাপ পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। পরিবারে কারও ব্যবহারে আপনার ক্ষোভ সৃষ্টি হতে পারে। সারা দিন ব্যয়ের পরিমাণ বেশি থাকবে।

কন্যা: বাইরের কোনও অশান্তি আজ ব্যবসায় ছায়া ফেলতে পারে। ব্যবসায় লাভের আশা রাখলে গুরুজনদের কথা মেনে চলতে হবে। ভাল আলোচনায় সম্মান প্রাপ্তি।

তুলা: গাড়িচালকদের একটু সাবধানে চলতে হবে। নীতির দিক থেকে কোনও ভুল হতে পারে। ব্যবসায় একটু চাপ থাকবে। প্রিয়জনের কাছ থেকে স্নেহ পেতে পারেন।

বৃশ্চিক: চাকরির স্থানে দলগত বিবাদ বাড়তে পারে। দাঁতের যন্ত্রণা বৃদ্ধি পাবে। প্রিয়জনের সঙ্গে তর্ক বাধায় মানসিক যন্ত্রণা।

ধনু: পরিবারের সকলের সঙ্গে কলহ বাধতে পারে। সকালের দিকে বাইরের কোনও ব্যক্তির সঙ্গে বিবাদ হতে পারে। ব্যবসায় অতিরিক্ত লোভের কারণে বিপদ

মকর: আজ একটু সাবধানে থাকুন, প্রেমের ক্ষেত্রে বদনাম হতে পারে। আর্থিক ব্যাপারে একটু সুবিধা হওয়ার সম্ভাবনা। পাওনা আদায়ের জন্য মাথাগরম হওয়ার যোগ।

কুম্ভ: মাথায় কোনও কুচিন্তা এলে বেশি আমল দেবেন না। মানসিক চঞ্চলতা দেখা দিতে পারে। সামাজিক কারণে সুনাম বাড়তে পারে।

মীন: শরীরের কোনও ক্ষত বিপদ ডেকে আনতে পারে। উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে বচসা হতে পারে। উত্তম কোনও কাজের জন্য পুরস্কার পেতে পারেন।

বৈশাখী নিউজ/ এপি

Share Now

এই বিভাগের আরও খবর