মঙ্গলবারের রাশিফল

আপডেট: August 30, 2022 |

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না।

মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: কারও কাছে অপদস্থ হতে পারেন। ভাল কাজের পরিবর্তে উপহাস জুটবে। কর্মস্থলে ঝামেলা থেকে মুক্তি পেতে পারেন। বন্ধুদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। বাড়িতে অতিথি সমাগমে আনন্দ লাভ।

বৃষ: সকালের দিক ভাল ভাবে চলতে পারে, কিন্তু সন্ধ্যার পরে বিবাদ থেকে সাবধান। প্রেমের বাধা কেটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। হঠাৎ কোনও দ্রব্য প্রাপ্তির যোগ আছে। বিদেশ ভ্রমণের সুযোগ পেতে পারেন।

মিথুন: দিনটি সব দিক থেকে আপনার অনুকূল থাকবে না। সকলের সঙ্গে কথা খুব বুঝে বলবেন। সন্তানদের নিয়ে সংসারে কলহ সৃষ্টি হতে পারে। আইনি সমস্যায় পড়তে পারেন। প্রতিভা বিকাশের আজ বিশেষ দিন।

কর্কট: ব্যবসার ব্যাপারে কোনও খারাপ খবর আসতে পারে। ধর্মালোচনায় আনন্দ পাবেন। মাত্রাছাড়া আবেগ আপনার ক্ষতি করতে পারে। খাদ্যের প্রতি লোভ সামলাতে না পারলে শারীরিক অসুস্থতার যোগ।

সিংহ: সকাল থেকে অর্শ নিয়ে কষ্ট পেতে পারেন। চুরির জন্য অর্থক্ষতি হতে পারে। জলপথে ভ্রমণ না করাই ভাল হবে। উপার্জন নিয়ে মনে প্রচুর ক্লেশ বা অশান্তি থাকবে। ভ্রাতৃস্থানীয় কারও সঙ্গে বিবাদ।

কন্যা: সকাল থেকে মানসিক অবসাদ বোধ করতে পারেন। কর্মক্ষেত্রে মিশ্রফল। অপরের জন্য কোনও কাজ করে আনন্দ লাভ। দুপুরের পরে আপনার রসিকতা অপরের বিপদ ডেকে আনতে পারে।

তুলা: ব্যবসায় ক্ষতি হতে পারে। অগ্রপশ্চাৎ ভেবে উপার্জনের রাস্তায় পা বাড়ান। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা। মাত্রাছাড়া কথা আপনার ক্ষতি ডেকে আনতে পারে। ঋণ ফেরত পাবেন, কিন্তু তার জন্য বেগ পেতে হবে।

বৃশ্চিক: পড়াশোনার খুব ভাল সুযোগ হাতছাড়া হতে পারে। কাজের চাপের জন্য সংসারে অবহেলা থেকে অশান্তি। নিম্নতন স্তরের বিদ্যার্থীদের ক্ষেত্রে দিনটি খুব শুভ। আজ বন্ধুবিচ্ছেদ হতে হতে বেঁচে যাবেন।

ধনু: ব্যবহার একটু ভাল করার চেষ্টা করুন। আজ ব্যবসায় চাপ বৃদ্ধি পেতে পারে। ব্যবসার ব্যাপারে কোনও বড় সিদ্ধান্ত আজ নিতে হতে পারে। সংসারে সুখ-শান্তি বজায় থাকবে না। সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে।

মকর: প্রেমের ব্যাপারে একটু সাবধান থাকা দরকার। আজ সতর্ক না থাকলে চাকরির স্থানে সম্মানহানির যোগ আছে। চাকরিতে বদলি হওয়ার যোগ দেখা যাচ্ছে। আজ সারা দিন ব্যবসার কাজে ছোটাছুটি করতে হবে।

কুম্ভ: নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা ভেস্তে যেতে পারে। বাড়ির কোনও ব্যাপারে গুরুজনের সঙ্গে তর্ক। পরিশ্রম করেও তার ফলস্বরূপ কিছু পাবেন না। আজ কোনও বিষয়ে জেদ নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে।

মীন: চাকরির পদোন্নতিতে বিদেশযাত্রার যোগ। বাইরের লোকের কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। শরীরে চোট লাগার আশঙ্কা। ব্যবসায়ীরা কর্মচারীকে চোখে চোখে রাখুন।

বৈশাখী নিউজ/ এপি

Share Now

এই বিভাগের আরও খবর