গাজীপুরে বসতঘর থেকে স্বামী-স্ত্রী’র ঝুলন্ত মরদেহ উদ্ধার

আপডেট: September 1, 2022 |

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় এক ঘর থেকে স্বামী-স্ত্রী’র ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকালে কালীগঞ্জ পৌরসভার ৭নং ওয়ার্ডের উত্তরগাঁও গ্রাম থেকে ওই দুটি মরদেহ উদ্ধার করা হয়। মরদেহ দুটির ময়নাতদন্তের জন্য গাজীপুর শহিদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

উদ্ধার হওয়া মরদেহ কালীগঞ্জ পৌরসভার ৭নং ওয়ার্ডের উত্তরগাঁও গ্রামের মো. মানিক মিয়ার ছেলে মোহাম্মদ ইমরান আলী (৩৬), তার স্ত্রী মিনজু আক্তার (১৯), সে ওই ওয়ার্ডের জুগুলী গ্রামের আব্দুল মজিদের মেয়ে।

বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান।

কালীগঞ্জ থানার পরিদর্শক মো. মাজহারুল হক জানান, ঈমান আলী ও তার স্ত্রী মিনজু আক্তার রাতে খাবার খেয়ে প্রতিদিনের মতো ঘুমিয়ে পরে। সকালে বাড়ির লোকজন তাদের বসত ঘরের আড়ার সাথে ফাঁস লাগানো অবস্থায় ঝুলতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে এক শাড়িতে ঝুলন্ত স্বামী-স্ত্রী’র মরদেহ উদ্ধার করে পুলিশ। ধারণা করা হচ্ছে রাতের কোন এক সময় তারা দু’জনে আত্মহত্যা করেছে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান জানান, মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। তবে ঠিক কারণে তারা আত্মহত্যা করেছে তা জানাতে পাারেনি পুলিশ।

Share Now

এই বিভাগের আরও খবর