ফরিদপুরে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ, আহত ৩

আপডেট: September 1, 2022 |

 

তারেকুজ্জামান, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের স্থানীয় আধিপত্যে বিস্তার নিয়ে সংঘর্ষে ৩ জন আহত হয়েছেন।

আজ সকালে ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলার সদর বেড়া গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে তালমা ইউনিয়নের ইউপি চেয়ারম্যান কামাল হোসেনের সমর্থক- তালমা ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক মাজেদ খাঁ, গ্রাম্য মাতব্বর বাবুল খাঁ এর নেতৃত্বে হামলা চালায় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর রাজনৈতিক প্রতিনিধি লাবু চৌধুরীর সমর্থক খলিল শেখ এবং রাজ্জাক শেখ এর বাড়িতে।

উক্ত হামলায় খলিল শেখ, রাজ্জাক শেখ সহ ৩ জন আহত হয়। খবর পেয়ে ঘঠনাস্থলে নগরকান্দা থানা পুলিশ উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং আহতদের কে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা এখন শংকামুক্ত রয়েছে বলে জানা যায়।

স্থানীয় আধিপত্য কে কেন্দ্র করে সংসদ সদস্য সৈয়দা সাজেদা চৌধুরীর কনিষ্ঠ পুত্র ও তার রাজনৈতিক প্রতিনিধি শাহদাব আকবর লাবু চৌধুরীর সমর্থক এবং নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের চেয়ারম্যান কামাল হোসেনের সমর্থকদের মধ্যে পূর্ব শত্রুতার জের ধরে উক্ত সংঘর্ষের ঘটনাটি ঘটেছে বলে জানা যায়।

Share Now

এই বিভাগের আরও খবর