বুধবারের রাশিফল

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না।

মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: কাজের প্রতি উৎসাহ বাড়বে। সকালের দিকে খরচ বাড়তে পারে। শিক্ষকদের জন্য শুভ পরিবর্তন লক্ষ করা যাচ্ছে। প্রেমের ব্যাপারে চাপ আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না।

বৃষ: বন্ধুর জন্য বাড়িতে অশান্তি হতে পারে। নেশা থেকে একটু দূরে থাকুন। ব্যবসায় ভাল কিছু ঘটতে পারে। চাকরির স্থানে উন্নতির যোগাযোগ। অযথা ব্যয় বাড়তে পারে। কাজে বার বার চেষ্টা করা বৃথা হবে।

মিথুন: স্ত্রীর সঙ্গে পুরনো অশান্তি আবার নতুন করে শুরু হতে পারে। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। বাড়িতে বিবাদের জন্য মানসিক কষ্ট। ব্যবসার ব্যাপারে শান্তি পেতে পারেন। বিবাহ সংক্রান্ত যোগাযোগ আসতে পারে

কর্কট: সকালের দিকে শরীরে যন্ত্রণা বাড়তে পারে। সারা দিন কাজে একটু বেশি ব্যস্ত হতে হবে। চাকরির শুভ যোগাযোগ আসতে পারে। পিতার সঙ্গে তর্ক হওয়ায় মনখারাপ। আজ ভ্রমণে বাধা আসতে পারে।

সিংহ: কোনও মহিলার জন্য বাড়িতে অশান্তি বাধতে পারে। মা-বাবার সঙ্গে ছোট কারণে তর্ক। ব্যবসায় নতুন যোগাযোগ। দুপুরের পরে কিছু পাওনা আদায় হতে পারে। সম্পত্তির ব্যাপারে চাপ বৃদ্ধি।

কন্যা: বাড়িতে অতিরিক্ত মাত্রায় বিবাদ বাড়তে পারে। বুদ্ধির ভুলের জন্য চাপ আসতে পারে। ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ। বাড়িতে অনেক বন্ধু আসতে পারেন। শরীর নিয়ে কষ্টভোগ।

তুলা: কর্মক্ষেত্রে ভুল কাজের জন্য অপমানিত হতে পারেন। গান-বাজনায় আগ্রহ বৃদ্ধি। পড়াশোনার জন্য মনে ভয় কাজ করবে। স্ত্রীর সঙ্গে সামান্য কারণে বিবাদ।ব্যবসার জন্য ঋণ গ্রহণ করতে হতে পারে।

বৃশ্চিক: লোকের সমালোচনার পাত্র হতে পারেন। আজ নতুন কাজের জন্য মনে ভয়ের সঞ্চার হতে পারে। ব্যবসায় সময় ভাল নয়। ভাল কাজের পথে বাধা। পড়াশোনার জন্য ভাল সুযোগ মিলতে পারে। মাথার যন্ত্রণা বৃদ্ধি।

ধনু: প্রেমের জন্য বাড়িতে বিবাদ। ব্যবসায় ভাল ফল পাবেন না। চাকরির স্থানে কাজের চাপ বৃদ্ধি। পিতার শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়বে। নিজের মতে চলার জন্য বাড়িতে বিবাদ। শরীরের প্রতি নজর দিন, অসুস্থতার আশঙ্কা।

মকর: গবেষণার জন্য দিনটি উপযুক্ত। ব্যবসায় বাড়তি লাভ হতে পারে। বুদ্ধির জোরে শত্রুর মোকাবিলা করতে পারবেন। বাড়ির কাজের জন্য ঋণ গ্রহণ করতে হতে পারে। বাড়িতে ভ্রমণের আলোচনা।

কুম্ভ: নতুন কাজের জন্য আলোচনা। ভাল কাজ করে সুনাম পেতে পারেন। নতুন বন্ধু লাভ। ব্যবসায় কাজের চাপ বাড়তে পারে। প্রেমের জন্য অশান্তি বৃদ্ধি। অসৎ লোক থেকে সাবধান। রোগ থেকে মুক্তি লাভ।

মীন: প্রেমে বিরহ বাড়তে পারে। পূজাপাঠের জন্য খরচ বৃদ্ধি। প্রিয়জনের কাছ থেকে ভালবাসা পাবেন। পড়াশোনায় উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য পাবেন। বন্ধুর জন্য বিপদ থেকে উদ্ধার। রক্তচাপ বৃদ্ধি।

বৈশাখী নিউজ/ বিসি