গাজীপুরে ডাকাত চক্রের নয় সদস্য গ্রেফতার

আপডেট: September 21, 2022 |

গাজীপুরে ককটেল ফাটিয়ে দিন-দুপুরে দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় অস্ত্র, গুলি ও ককটেলসহ আন্তঃজেলার ডাকাত চক্রের নয় সদস্যকে গ্রেফতার করছে পুলিশ।

পুলিশ জানায় গত ১৬ ই সেপ্টেম্বর দুপুরে কাশিমপুর থানাধীন এনায়েতপুর এলাকায় মোটরসাইকেল ও অটো রিক্সা যোগে ৬/৭ জন ডাকাত ককটেল বিস্ফোরণ ও চাপাতির আঘাতের মাধ্যমে ডাচ-বাংলা মোবাইল ব্যাংকিং রকেট এর ডিএসএম শাহেদ শরীফের কাছ থেকে ৫ লক্ষ ২২ হাজার টাকা ডাকাতি করে নিয়ে যায়।

এই ঘটনায় কাশিমপুর থানা একটি মামলা দায়ের করে। মামলার তদন্তকালে গোপন সংবাদের ভিত্তিতে তদন্তে প্রাপ্ত সন্দিগ্ধ আসামি ইউসুফ আলী রানা ও বিধান হালদারকে কাশিমপুর থানার তেতুইবাড়ি এলাকা থেকে গেল রাতে গ্রেফতার করে। পরে তাদের দেওয়া তথ্য মতে ডাকাতের প্রস্তুতি কালে কাশিমপুর থানাধীন লস্কর চলা এলাকা থেকে ভোররাতে আরো সাত ডাকাত দলের সদস্যকে গ্রেফতার করে।

এ সময় ডাকাত দল পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের উপরে গুলি ছুড়তে ছুড়তে পালাতে থাকলে তাদের ছোড়া গুলির আঘাতে নিজ ডাকাত দলের সদস্য সোলাইমান আকন নামের এক ডাকাত সদস্য গুলিবিদ্ধ হন এবং এক পুলিশ সদস্য আহত হন।

দুপুরে জিএমপি পুলিশ কমিশনার মোল্লা নজরুল ইসলাম প্রেস ব্রিফিং এর মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে জানান তাদের বিরুদ্ধে বাংলাদেশের বিভিন্ন থানায় একাধিক ডাকাতির মামলা রয়েছে।

এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগাজিন, এক রাউন্ড তাজা গুলি, বারোটি বিস্ফোরিত ককটেল, তিনটি চাপাতি, দুটি মোটরসাইকেল সহ ডাকাতি কাজে বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

Share Now

এই বিভাগের আরও খবর