গাজীপুরে তেলের জাহাজে অগ্নিকান্ড, দগ্ধ ৪

আপডেট: October 3, 2022 |

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরে তেলের জাহাজে সার্স লাইট মেরামত করার সময় শর্টসার্কিট থেকে এক অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আগুনে চারজন অগ্নি দগ্ধ হওয়ার খবর জানা গেছে।

আহতরা হলেন নড়াইলের লোহাগড়া থানার দীঘিরচর এলাকার ইদ্রিস মোল্লার ছেলে মোঃ মোস্তাকিন মোল্লা (২৪), ঝালকাঠির নলছিটি থানার দেলদুয়ার এলাকার মোঃ ফারুক শরীফের ছেলে মো. ছাইম (১৫), বাগেরহাটের মোঃ রাকিব মিয়া (১৮) এবং মোঃ সাব্বির হোসেন (২৪)।

গাজীপুর মহানগর পুলিশের সহকারি কমিশনার মো. আবু সায়েম নয়ন জানান, মেহতাজ নিগার এন্টারপ্রাইজ লাইন (তেলের জাহাজ) নারায়ণগঞ্জ মদন হইতে কড্ডা সামিট পাওয়ার হাউসে তেল আনলোড করা শেষে পুনরায় নারায়ণগঞ্জ যাওয়ার সময় তুরাগ নদীতে কড্ডার কালাকৈর ঘাট এলাকায় জাহাজের সার্চলাইট মেরামত করার সময় বৈদ্যুতিক তারে শর্ট লেগে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে নিজেরাই আগুন নেভাতে সমর্থ হয়। কোন দমকল বাহিনী যাওয়ার প্রয়োজন হয়নি।

আগুনে মোঃ মুত্তাকিন মোল্লা, মোঃ ছাইম, মাঃ রাকিব মিয়া ও মোঃ সাব্বির (২৪) আহত হন। আহতদের চিকিৎসার কোনাবাড়ি পপুলার হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মধ্যে মোঃ রাকিব মিয়ার শরীরের ৫৫% পুড়ে যাওয়ায় পপুলার হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল বার্ন ইউনিটে রেফার্ড করা হয়। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

ঘটনার বিষয় খবর পেয়ে বাসন থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। পরবর্তী আইনগত ব্যবস্থা
প্রক্রিয়াধীন।

Share Now

এই বিভাগের আরও খবর