সোমবারের রাশিফল

আপডেট: October 31, 2022 |

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়।

আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে

মেষ: শত্রুর জন্য ভয় থেকে সাবধান। চিকিৎসার খরচ নিয়ে চিন্তা। বন্ধুদের সঙ্গে বিবাদ। কর্মস্থানে সম্মান নিয়ে টানাটানি হতে পারে। পিতার জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন। প্রিয়জনের জন্য মনঃকষ্ট বৃদ্ধি পেতে পারে। দূরের কোনও বন্ধুর সঙ্গে যোগাযোগ হতে পারে। ব্যবসার দিক শুভ ও কর্মক্ষেত্রে নতুন যোগাযোগ আসতে পারে। সংসারে মাত্রাছাড়া ব্যয় হতে পারে। বিশেষ কাজে বন্ধুর সাহায্য পেতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে খুব বুঝে কথা বলুন।

বৃষ: কর্মস্থানে সহকর্মীদের কাছ থেকে সম্মান প্রাপ্তি। স্ত্রীর কথায় বিশেষ মনোযোগ দেওয়া প্রয়োজন। খেলাধুলায় নাম করার ভাল সুযোগ হাতছাড়া হতে পারে। গুরুজনদের সঙ্গে মানসিক ক্লেশ। পেটের ব্যথায় কষ্ট পেতে পারেন। কারও সমালোচনায় গুপ্তশত্রু বৃদ্ধি পেতে পারে। মাত্রাছাড়া রাগ সংসারে অশান্তি ডেকে আনতে পারে। বাসস্থান পরিবর্তন হওয়ার সম্ভাবনা রয়েছে। সংসারে প্রচুর শ্রীবৃদ্ধি হওয়ায় মানসিক শান্তি মিলবে। সন্তানের ব্যাপারে অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে আলোচনা করতে পারেন।

মিথুন: বেশি উদারতা কারও প্রতি না দেখানোই ভাল হবে। ভ্রমণের সুযোগ বন্ধ হতে পারে। নিজের অজান্তেই এমন কিছু কাজ করবেন, যাতে সকলের প্রীতিলাভ করবেন। কোনও বন্ধু আপনাকে ঠকাতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে বিশেষ কারণে মতান্তর সৃষ্টি হতে পারে। কোনও মহিলা সংক্রান্ত বিপত্তি আসতে চলেছে। কাজের জায়গায় কথার উপর নিয়ন্ত্রণ রাখতে না পারলে ক্ষতি হতে পারে। উচ্চশিক্ষার ক্ষেত্র অনুকূল। সরকারি কর্মচারীদের শুভ দিন। আপনার ঋণ মকুব হতে পারে। মায়ের সঙ্গে বিবাদে যাবেন না। প্রিয়জনের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন।

কর্কট: কাজের শুরু খুব ভাল হবে, তবে কর্মের দিকে সম্মান নিয়ে ভাবনা রয়েছে। একাধিক পথে আয় বাড়তে পারে। দূরে কোথাও ভ্রমণের জন্য আলোচনা করতে পারেন। একটু সাবধানে চলাফেরা করুন, বিপদের যোগ আছে। কোনও একটি কাজ বার বার করার কারণে ব্যস্ত হতে হবে। সঙ্গীতশিল্পীদের জন্য ভাল সময় নয়। রক্তচাপ ওঠানামা করতে পারে। কোনও আত্মীয়কে নিয়ে বিবাদ হতে পারে। প্রেমে অভিমান বাড়তে পারে।

সিংহ: চাকরির স্থানে উন্নতির সুযোগ কাজে লাগান। কোনও বন্ধুর জন্য অশান্তি বাড়তে পারে। আগুন থেকে বিপদের সম্ভাবনা। প্রেমিকার সঙ্গে তর্কে জয়লাভ। আর্থিক চাপ বাড়তে পারে। সংসারের জন্য অনেক করেও বদনাম হবে, তবে কান দেবেন না। অশান্তির থেকে সাবধান থাকুন। টাকাপয়সা চুরি যেতে পারে। ব্যবসার জন্য কোনও উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনা। প্রেমের কারণে বাড়িতে বিবাদ বাড়তে পারে। চাকরির স্থানে কাজের চাপ বৃদ্ধি পাবে।

কন্যা: অশান্তি থেকে সাবধান থাকুন। ব্যবসায় বাড়তি লাভ আসতে পারে। প্রিয়জনের কাছ থেকে আঘাত পেতে পারেন। বন্ধুদের সঙ্গে অর্থব্যয় হতে পারে। সঙ্গীতে সাফল্য বাড়তে পারে। সংসারের কারণে অযথা ব্যয় বাড়তে পারে। কাউকে কটু কথা বলার জন্য অনুতাপ হতে পারে। লিভারের সমস্যা বাড়তে পারে। প্রিয়জনের খারাপ খবর আসতে পারে। অযথা ভ্রমণ হতে পারে।

তুলা: ব্যবসায় কাজের দায়িত্ব বাড়তে পারে। নেশার প্রতি আসক্তি বৃদ্ধি পেতে পারে। পড়াশোনার জন্য সুনাম বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে তর্কে না যাওয়াই ভাল হবে। বাইরের ব্যক্তির জন্য বাড়তি খরচ হতে পারে। একটু সাবধানে গাড়ি চালানো দরকার, আঘাত লাগতে পারে। স্বামীর প্রতি অভিমান বাড়তে পারে। কাজের চাপের জন্য শরীরে কষ্ট বৃদ্ধি পেতে পারে। সম্পত্তির ব্যাপারে খরচ বাড়তে পারে।

বৃশ্চিক: লোকে দুর্বলতার সুযোগ নিতে পারে। ব্যবসায় সমস্যা পরিমাণ বাড়তে পারে। বন্ধুদের দিক থেকে খারাপ কিছু ঘটতে পারে। প্রেমে বিবাদ বাড়তে পারে। বাইরের অশান্তি বাড়িতে আসতে পারে। ব্যবসায় ঝুঁকি না নেওয়াই ভাল হবে। যুক্তিপূর্ণ কথা সুনাম বাড়াতে পারে। পড়াশোনার ব্যাপারে খুব ভাল যোগাযোগ হতে পারে। পাওনা আদায়ের জন্য বেশি কষ্ট পেতে হবে না।

ধনু: দাম্পত্যজীবনে অশান্তির অবসান। ব্যবসায় একটু চাপ বাড়তে পারে। বুদ্ধির ভুলে কোনও কাজ নষ্ট হতে পারে। স্ত্রীর জন্য মায়ের সঙ্গে বিবাদ ও মনঃকষ্ট। ব্যবসায় ব্যয় বাড়তে পারে। প্রেমের জন্য আনন্দ বাড়তে পারে, তবে চিন্তাও বৃদ্ধি পাবে। উঁচু স্থান থেকে পড়ে যেতে পারেন। সন্তানের জন্য কষ্ট বাড়তে পারে। কর্মস্থানে চাপের কারণে শরীরে কষ্ট বৃদ্ধি পাবে।

মকর: কর্মক্ষেত্রে নতুন কাজের জন্য সুনাম বাড়তে পারে। ব্যবসায় ভাল পরিকল্পনার জন্য আয় বাড়তে পারে। পত্নীর সঙ্গে বিবাদ নিয়ে মানসিক যন্ত্রণা। শরীরে কষ্টের কারণে কাজের প্রতি অনীহা আসতে পারে। সন্তানের জন্য সুখ বাড়তে পারে। পিতা-মাতার চিকিৎসায় খরচ বৃদ্ধি পেতে পারে। সম্পত্তির ব্যাপারে সুবিধা হওয়ার সম্ভাবনা।

কুম্ভ: ব্যবসায় অশান্তি বাড়তে পারে। দূর থেকে প্রেমিকার খবর আসবে। কর্মক্ষেত্রে অশান্তি বৃদ্ধি পাবে। চাকরির স্থানে উন্নতির সুযোগ আসতে পারে। ব্যবসায় মহাজনের সঙ্গে তর্ক হতে পারে। বন্ধুদের সঙ্গে সম্পর্ক নিয়ে জটিলতা বাড়তে পারে। কোনও সুন্দরী মহিলার প্রতি আসক্তি বৃদ্ধি পেতে পারে। সকালের দিকে সন্তানদের প্রতি ক্ষোভ বাড়তে পারে। বেকারদের জন্য কাজের ভাল যোগাযোগ হতে পারে। প্রেমের ব্যাপারে অভিমান বৃদ্ধি পাবে।

মীন: শারীরিক কষ্টের কারণে ব্যবসায় সময় নষ্ট হতে পারে। স্ত্রীর সঙ্গে সম্পর্কে উন্নতির সময়। ব্যবসার ক্ষেত্রে বিবাদ থেকে সাবধান থাকা দরকার। বাইরের লোকের জন্য খরচ বাড়তে পারে। ব্যবসায় ভাল সুযোগ কাজে লাগান। আজ মনের মতো আয় হবে না। প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না। দুর্ঘটনা থেকে সাবধান থাকা দরকার। সাধুসেবায় জন্য মনের শান্তি লাভ।

Share Now

এই বিভাগের আরও খবর