চুনারুঘাটে ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন

আপডেট: November 3, 2022 |

হবিগঞ্জের চুনারুঘাটে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ৩৯১তম শাখা উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার এ উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেব।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মোঃ ওমর ফারুক খান, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদির লস্কর, চুনারুঘাট পৌরসভার মেয়র মোহাম্মদ সাইফুল আলম, এবং স্বাগত বক্তব্য দেন ডেভেলপমেন্ট উইং প্রধান মোঃ মাকসুদুর রহমান। সিলেট জোনপ্রধান মোহাম্মদ নূরুল হকের সভাপতিত্বে ধন্যবাদ জ্ঞাপন করেন চুনারুঘাট শাখাপ্রধান আবু সাদাত মওদুদ আহমদ। গ্রাহক ও শুভানুধ্যায়ীদের পক্ষ থেকে বক্তব্য দেন সাংবাদিক মোঃ ফজলুর রহমান, ব্যবসায়ী সিদ্দিকুর রহমান, হৃদয় রায় এবং শিক্ষিকা মোছাঃ তৈয়বা খাতুন। এ সময় ব্যাংকের নির্বাহী-কর্মকর্তা, গ্রাহক, শুভানুধ্যায়ী এবং বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মুহাম্মদ মুনিরুল মওলা প্রধান অতিথির বক্তব্যে বলেন, ইসলামী ব্যাংক তৈরী পোশাক খাতে সর্বোচ্চ বিনিয়োগসহ দেশে কল্যাণমুখী ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করছে। এ ব্যাংক এককভাবে এক-চতুর্থাংশ রেমিট্যান্স সংগ্রহ করে দেশের মূল্যবান বৈদেশিক মুদ্রা প্রবাহে অবদান রাখছে। ইসলামী ব্যাংক পল্লী উন্নয়ন প্রকল্পের মাধ্যমে হাজার হাজার প্রান্থিক মানুষকে আর্থিকভাবে স্বচ্ছল করছে।

তিনি ইসলামী ব্যাংকের প্রযুক্তিসমৃদ্ধ, আধুনিক ও আন্তরিক সেবা গ্রহণ করে দেশের অর্থনৈতিক উন্নয়নে অংশীদার হতে সকলকে আহ্বান জানান।

Share Now

এই বিভাগের আরও খবর