কুবিতে বিজয় দিবসের কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত

আপডেট: December 15, 2022 |

কুবি প্রতিনিধিঃ কুমিল্লা বিশ্ববিদ্যালয় ( কুবি) প্রশাসন কর্তৃক আয়োজিত মহান বিজয় দিবস কুইজ প্রতিযোগিতা বিভিন্ন বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহণের মাধ্যমে অনুষ্ঠিত হয়েছে।

১৫ই ডিসেম্বর প্রশাসনিক ভবনের ৪১১ নং কক্ষে বিকাল ৩ টা ১০ মিনিটে ১৫৭ জন শিক্ষার্থীদের মাঝে মহান বিজয় দিবস কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

বিজয় দিবস কুইজ প্রতিযোগিতায় বিভিন্ন বিভাগের ২৮১ জন শিক্ষার্থী রেজিষ্ট্রেশন সম্পন্ন করেছিলেন।

কুইজ প্রতিযোগিতা কমিটির আহ্বায়ক ড. মো. রশিদুল ইসলাম শেখ বলেন, ‘মহান বিজয় দিবস উপলক্ষে আমরা বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করে থাকি। এ সকল অনুষ্ঠানে যেন শিক্ষার্থীদের অংশগ্রহণ নিশ্চিত করা যায় এবং মেধার চর্চা যেন হয় সে লক্ষ্যে আমরা এই কুইজ প্রতিযোগিতার আয়োজন করেছি।

শিক্ষার্থীদের অভূতপূর্ব সাড়া আমরা পেয়েছি। বিভিন্ন বিভাগের ২৮১জন শিক্ষার্থী রেজিষ্ট্রেশন করেছিলো। তাদের মধ্যে ১৫৭ জন শিক্ষার্থী প্রতিযোগিতায় অংশ গ্রহণ করেছ।’

ফলাফল প্রকাশ বিষয়ে বলেন, ‘অত্যন্ত সর্তকতার সাথে আমরা রেজাল্ট প্রস্তুত করছি। কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ফেইসবুক পেইজের মাধ্যমে ফলাফল প্রকাশ করা হবে। এছাড়াও বিজয়ীদের সাথে ফোনে যোগাযোগ করা হবে৷ ১৬ই ডিসেম্বর বিকাল ৪টায় মুক্তমঞ্চে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেওয়া হবে।’

Share Now

এই বিভাগের আরও খবর