আবদুল্লাহপুর থেকে আশুলিয়ার বাইপাইল পর্যন্ত যানবাহন চলাচল বন্ধ থাকবে

আপডেট: January 14, 2023 |

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার মোল্লা নজরুল ইসলাম বলেছেন, রবিবার আখেরী মোনাজাত শেষে মুসল্লিদের ঘরে ফেরা নির্বিঘ্ন করতে শনিবার রাত ১২টার পর থেকে টঙ্গী ও আশপাশ এলাকার কয়েকটি সড়ক ও মহাসড়কে যানবাহন চলাচল রবিবার দুপুর পর্যন্ত বন্ধ থাকবে।

শনিবার ইজতেমা ময়দানের কেন্দ্রীয় কন্ট্রোল রুম শহীদ আহসান উল্লাহ মাস্টার এমপি স্টেডিয়াম আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে এসব কথা বলেন তিনি।

টঙ্গী-কামারপাড়া রোড, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের টঙ্গী থেকে গাজীপুরের ভোগড়া বাইপাস পর্যন্ত এবং আবদুল্লাহপুর থেকে আশুলিয়ার বাইপাইল পর্যন্ত যানবাহন চলাচল বন্ধ থাকবে। এছাড়াও ময়মনসিংহ এবং গাজীপুরগামী যানবাহনগুলোকে গাবতলী দিয়ে কোনাবাড়ি হয়ে এবং ময়মনসিংহ থেকে ঢাকাগামী যানবাহনগুলোকে ভোগরা বাইপাস দিয়ে তিনশ ফিট রাস্তা ব্যবহার করে ঢাকায় চলাচল করতে বলা হয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ট্যুরিস্ট পুলিশের ডিআইজি ইলিয়াস শরীফ, এডিশনাল ডিআইজি আবু সুফিয়ান, এডিসি দেলোয়ার হোসেন, উপপুলিশ কমিশনার ইলতুৎমিশ, মাহবুব হোসেন, জিএমপির উপ-কমিশনার (ট্রাফিক) আলমগীর হোসেন, অপরাধ বিভাগের উপ-কমিশনার (উত্তর) আবু তোরাব, শামসুর রহমান ও টঙ্গী পশ্চিম থানা পুলিশের ওসি শাহ্ আলম প্রমুখ।

Share Now

এই বিভাগের আরও খবর