‘আ.লীগ কচুপাতার শিশির নয় যে টোকা দিলে পড়ে যাবে’

আপডেট: January 15, 2023 |

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগকে ক্ষমতাচ্যুত করা দিবাস্বপ্ন ছাড়া কিছুই নয়। আওয়ামী লীগ কচুপাতায় ভোরের শিশির নয় যে টোকা দিলে পড়ে যাবে। এ সময় খেলা হবে বলে স্লোগান দেন তিনি।

রোববার বেলা ১১টায় নীলফামারীর সৈয়দপুর ফাইভস্টার মাঠে শীতবস্ত্র বিতরণ উপলক্ষে জেলা আওয়ামী লীগ আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

সেতুমন্ত্রী বলেন, খেলা হবে ভোট চুরির বিরুদ্ধে, দুর্নীতির বিরুদ্ধে, আগুন সন্ত্রাসের বিরুদ্ধে, যারা মায়ের বুক খালি করেছেন তাদের বিরুদ্ধে। আগামী বছর জানুয়ারিতে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে বলেও তিনি উল্লেখ করেন।

আওয়ামী লীগ সম্পাদক বলেন, যে বিপদে আপদে জনগণের পাশে থাকে না। সে বঙ্গবন্ধুর সৈনিক হতে পারে না, হতে পারে না প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মী। শেখ হাসিনা মানুষকে আঁধার থেকে আলোর পথে এনেছেন।

উত্তর জনপদের মঙ্গা এখন জাদুঘরে চলে গেছে মন্তব্য করেন ওবায়দুল কাদের। নিজে কখনও রাষ্ট্রপতি হবেন না বলেও জানান তিনি।

সভায় আরও বক্তব্য দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার বিষয়ক মন্ত্রী ড. হাছান মাহমুদ।

বিএনপিকে অতিথি পাখি মন্তব্য করে তিনি বলেন, সারা বছর তাদের খবর নেই। উত্তরের মানুষ শীতে মারা যাচ্ছে, অথচ তারা একটি কম্বলও বিতরণ করেনি।

বাংলাদেশের অর্থনীতি নিয়ে তিনি বলেন, আমাদের দেশ স্বাবলম্বী হয়ে ৩৫তম অর্থনীতির দেশে পরিণত হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের কারণে এটি সম্ভব হয়েছে।

সভায় আরও উপস্থিত ছিলেন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, কেন্দ্রীয় কমিটির সদস্য ডা. হোসনে আরা ডালিয়া, সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোখছেদুল মোমিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহসিনুল হক। সভা পরিচালনা করেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী। আরও উপস্থিত ছিলেন উত্তর জনপদের ৯টি সাংগঠনিক জেলার সভাপতি, সাধারণ সম্পাদকরা।

সভার পর নীলফামারীর শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়। রংপুর বিভাগের অন্যান্য জেলায় প্রতিনিধিদের মাধ্যমে ৩০ হাজার কম্বল বিতরণের অংশ হিসাবে সৈয়দপুরেও ৩ হাজার কম্বল বিতরণ করেন প্রধান অতিথি ও বিশেষ অতিথিরা।

এর আগে মন্ত্রী ও দলের কেন্দ্রীয় নেতারা সৈয়দপুর বিমানবন্দর পৌঁছলে ফুল দিয়ে তাদের শুভেচ্ছা জানানো হয়।

Share Now

এই বিভাগের আরও খবর