শ্রীপুরে মোটরসাইকেল-ট্রাকের সংঘর্ষে নানী-নাতনি নিহত

আপডেট: January 18, 2023 |

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের শ্রীপুরে ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নানী ও নাতনি নিহত হয়েছে। এঘটনায় মোটরসাইকেল চালক আহত হয়েছে।

বুধবার (১৮ জানুয়ারি) বেলা সাড়ে পাঁচটায় উপজেলার বদনীভাঙ্গা-গাজীপুর আঞ্চলিক সড়কের বদনীভাঙ্গা গ্রামের চুক্কাবাড়ি নামক জায়গায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোটরসাইকেল আরোহী নানী ৫০বছর বয়সী বাছিরন উপজেলার বদনীভাঙ্গা গ্রামের মজমের চালা এলাকার মৃত আব্দুস ছোবহানের স্ত্রী, বাছিরনের ৭ বছর বয়সী নাতনী নুসরাত উপজেলার মাওনা ইউনিয়নের শিরিশগুড়ি গ্রামে বাবুল মিয়ার মেয়ে।

এঘটনায় মোটরসাইকেল চালক বাবুল মিয়া (৩০) আহত হলে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে মাওনা পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মো. খোরশেদ আলম জানান, বুধবার বেলা সাড়ে ৫টায় একটি ট্রাক লাকড়ি বোঝাই করে উপজেলার বদনীভাঙ্গা গ্রামের বেতঝুড়ি থেকে বদনীভাঙ্গা-গাজীপুর আঞ্চলিক সড়কে ধরে গাজীপুর বাজারের দিকে যাচ্ছিল।

পথিমধ্যে ট্রাকটি বদনীভাঙ্গা চুক্কাবাড়ি নামক জায়গায় পৌঁছলে বিপরীত দিকে থেকে আসা মোটরসাইকেলের সাথে সংঘর্ষ হয়। মোটরসাইকেলে থাকা বাছিরন, নুসরাত ও বাবুল মিয়া ছিটকে সড়কে পড়ে যায়।

এতে বাছিরন ঘটনাস্থলে ও নুসরাত হাসপাতালে নেয়ার পথে মারা যায়। বাবুল মিয়াকে আহতবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়েছে।

তিনি আরও জানান, এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করা গেলেও চালক পালিয়ে গেছে। নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। এবিষয়ে আইনী পদক্ষেপ নেয়া হচ্ছে।

Share Now

এই বিভাগের আরও খবর