লিসা মেরি প্রিসলির মৃত্যুর কারণ এখনো রহস্যময়

আপডেট: January 19, 2023 |

জনপ্রিয় গায়িকা লিসা মেরি প্রিসলির মৃত্যুর সঠিক কারণ এখনো উদঘাটন হয়নি। লস অ্যাঞ্জেলেস কাউন্টি করোনারের বিবৃতি অনুসারে, প্রাথমিক ময়নাতদন্ত পরীক্ষার পরে লিসা মেরি প্রিসলির মৃত্যুর কারণ এখনো নির্ধারণ করা যায়নি। তাই অতিরিক্ত সময় চেয়ে নিয়েছেন পরীক্ষকরা।

১৪ জানুয়ারি প্রিসলির মৃতদেহ পরীক্ষা করা হয়েছিল এবং তার মৃত্যুর কারণ প্রকাশে ‘মুলতবি’ করা হয়েছিল। জানা গেছে, ময়নাতদন্তের পরে মৃত্যুর সঠিক কারণ নির্ধারণ করা যায়নি। অতিরিক্ত কিছু গবেষণাসহ মৃত্যুর সঠিক কারণ নির্ণয় করতে আরো তদন্তের অনুরোধ করছেন চিকিৎসক-পরীক্ষক।

এ বিষয়ে করোনারের এলএ কাউন্টি বিভাগের মুখপাত্র ও মেডিক্যাল এক্সামিনার সারাহ আরদালানি গণমাধ্যম সিএনএনকে বলেছেন, একবার পরীক্ষা করে শনাক্ত করা না গেলে ডাক্তার আবার কেসটি মূল্যায়ন করেন এবং মৃত্যুর কারণ নির্ধারণ করেন। লিসা মেরির ক্ষেত্রেও এমনটাই হয়েছে। দ্রুত গায়িকার মৃত্যুর কারণ প্রকাশ করা হবে বলেও জানান তিনি।

সিএনএনের ডা. সঞ্জয় গুপ্তা বলেন, মৃত্যুর কারণ প্রকাশ না করে স্থগিত করার অনেক কারণ রয়েছে। এ ক্ষেত্রে অনেক কিছুই স্পষ্ট নয় বলে একজন ব্যক্তির চিকিৎসা ইতিহাস পরীক্ষা করা হতে পারে।

এদিকে ২২ জানুয়ারি টেনেসির মেমফিসের গ্রেসল্যান্ডে প্রিসলির সম্মানে একটি পাবলিক স্মৃতিসৌধ করার পরিকল্পনা করা হয়েছে বলে বিবৃতিতে জানিয়েছে গ্রেসল্যান্ডের ওয়েবসাইট।

Share Now

এই বিভাগের আরও খবর