জয়পুরহাটে অসহায়দের মাঝে বসুন্ধরা গ্রুপের কম্বল বিতরণ

আপডেট: January 19, 2023 |

রাকিবুল হাসান রাকিব,জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটে অসহায় ও দুস্থ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ।

বৃহস্পতিবার জয়পুরহাট সদর উপজেলার সার্কিট হাউজ মাঠে ৪০০ শীতার্তের মাঝে কম্বল বিতরণের মাধ্যমে শুরু হয় এই কার্যক্রম। বসুন্ধরা গ্রুপের সহায়তায় কালের কণ্ঠ শুভসংঘের আয়োজনে এ কম্বল বিতরণ করা হয়। সকাল ১০টায় কম্বল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন জয়পুরহাটের জেলা প্রশাসক সালেহীন তানভীর গাজী।

কম্বল হাতে পেয়ে বেশ খুশি বৃদ্ধা আমেনা খাতুন। তিনি বলেছেন, ‘কয়েক দিনের শীতে মোটা একটা কাপড়ের জন্য একটু ভালো করে ঘুমও পাড়বের পারতেছিলাম না। শীতে খুব কষ্ট করে রাত পার করতিছিলেম। কত জনেক বলেছি একটা কম্বল দেওয়ার জন্য, কেউ দেয় না।আজ ওনারা (বসুন্ধরা গ্রুপ) একটা কম্বল দিল। বাপু রে অনেক দরকার ছিল কম্বলটা। ’ আদর্শ পাড়া মহল্লার দরিদ্র নারী আকলিমা বেগমও খুশি হয়ে বলেছেন, ‘হামরা গরিব মানুষ বাবা। হামাগেরে এই বিপদে বসুন্ধরা গ্রুপ কম্বল দিয়ে সাহায্য করলো।

আল্লাহ যেন চেয়ারম্যান স্যারসহ তার পরিবারকে সুখে শান্তিতে রাখে। ’ এ সময় দৈনিক কালের কণ্ঠ’র শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, জয়পুরহাট প্রেসক্লাবের সভাপতি নৃপেন্দনাথ মন্ডল, সাবেক সাধারণ সম্পাদক খ.ম আব্দুর রহমান রনি, কালের কণ্ঠের জেলা প্রতিনিধি আলমগীর চৌধুরী, বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি শামীম কাদির, শুভসংঘ জয়পুরহাট জেলা শাখার সভাপতি তিতাস মোস্তফা উপস্থিত ছিলেন

 

Share Now

এই বিভাগের আরও খবর