নাটোরে ভেজাল গুড় জব্দ, আড়াই লাখ টাকা জরিমানা

আপডেট: January 19, 2023 |

ইমাম হাছাইন পিন্টু, নাটোর প্রতিনিধি: নাটোরের সিংড়া ও গুরুদাসপুর উপজেলায় অভিযান চালিয়ে ভেজাল গুড় তৈরীর অপরাধে ৬জন ব্যবসায়ীকে ২লাখ ৬৪হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

এ সময় ১৫হাজার ৫’শ কেজি ভেজাল গুড় ও ৩৪হাজার লিটার চিনির সিরাপ জব্দ করা হয়েছে।

ভোক্তা অধিকার জানায়, ভেজাল বিরোধী অভিযানের অভিযানের অংশ হিসেবে গুরুদাসপুর উপজেলার কুমারখালী এবং সিংড়ার চকবলরামপুর এলাকায় অভিযান পরিচালনা করে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

এসময় ভেজাল গুড় তৈরীর অপরাধে গুরুদাসপুরের মেসার্স ভাই ভাই ট্রেডার্স” গুড় কারখানার মালিক আব্দুল হান্নান শেখ কে দেড় লাখ টাকা জরিমানা করে ভোক্তা অধিকারের সহকারী পরিচালক মেহেদী হাসান তানভীর।

এ সময় ১৫হাজার ৫’শ কেজি ভেজাল গুড় ও ৩৪হাজার লিটার চিনির সিরাপ জব্দ করা হয়। এছাড়া সিংড়া উপজেলার চকবলরামপুর এলাকায় অভিযান পরিচালনা করে “সোহেল গুড় ভান্ডার” এর কারখানার মালিক সোহেল রানা কে ২০হাজার, “নুরুজ্জামান গুড় ভান্ডার” গুড় কারখানার মালিক নুরুজ্জামান ইসলাম কে ৩৫ হাজার “আজহারুল গুড় ভান্ডার” গুড় কারখানার মালিক আজহারুল ইসলাম কে ২৫ হাজার “তফিকুল গুড় ভান্ডার” গুড় কারখানার মালিক তৌফিকুল ইসলাম ১৫ হাজার এবং “শাহিন গুড় ভান্ডার” গুড় কারখানার মালিক শাহাদাৎ হোসেন শাহিন কে ১৯ হাজার টাকা জরিমানা করা হয়। পরে জব্দকৃত গুড় ধ্বংস করা হয়।

Share Now

এই বিভাগের আরও খবর