অভিনেতা জেরেমি রেনারের ৩০টিরও বেশি হাড় ভেঙে গেছে

আপডেট: January 22, 2023 |

দীর্ঘদিন ধরে হাসপাতালে থাকা হলিউড অভিনেতা জেরেমি রেনার নিজের শারীরিক অবস্থা সম্পর্কে বার্তা দিয়েছেন ভক্তদের। নববর্ষের দিন তুষার পরিস্কারের সময় দুর্ঘটনার কবলে পরেছিলেন অভিনেতা। শরীরের ৩০টিরও বেশি হাড় ভেঙে গেছে বলে জানিয়েছেন তিনি।

তার সাম্প্রতিক স্বাস্থ্যের বিষয়ে একটি আপডেট প্রদান করে, অ্যাভেঞ্জার্স অভিনেতা জানিয়েছেন যে তার নিত্যদিনের রুটিনে অনেক পরিবর্তন আনতে হয়েছে। বিছানায় শুয়ে থাকা একটি ছবিও শেয়ার করেছেন অভিনেতা।

গত বছরের শেষের দিকে নেভাদায় নিজের বাড়ির বাইরে তুষার পরিষ্কার করার সময় বুকে লাঙলের আঘাতে গুরুতর আহত হন রেনার।

শনিবার (২১ জানুয়ারি) নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে জেরেমি বলেন, ‘শরীরে ৩০টিরও বেশি হাড় ভেঙেছে। তবে মনে সাহস ছিল। যারা এই দুঃসময়ে পাশে ছিলেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানাই। সকলের সহযোগিতা ছিল বলেই মনে সাহস পেয়েছি।’

এদিকে অনেক হলিউড তারকা রেনারের সমর্থনে বার্তা লিখেছেন। রেনারের সুস্থতায় মার্ভেল সহ-অভিনেতা ক্রিস হেমসওয়ার্থ এবং ক্রিস ইভান্স সহ তার সহ-অভিনেতারা।

৫১ বছর বয়সী অভিনেতা জেরেমি রেনার মার্ভেল চলচ্চিত্রে সুপারহিরো ক্লিন্ট বার্টনের চরিত্রে অভিনয়ের জন্য সুপরিচিত। ‘দ্য হার্ট লকার’ এবং ‘দ্য টাউন’-এ অভিনয়ের জন্য দুটি একাডেমি পুরস্কারে মনোনীত হয়েছেন তিনি। মিশন ইম্পসিবল ফ্র্যাঞ্চাইজিতেও অভিনয় করেছেন তিনি। রেনারকে পরবর্তী সময়ে দেখা যাবে ‘মেয়র অব কিংসটাউন’-এর দ্বিতীয় সিজনে।

সূত্র : বিবিসি নিউজ

Share Now

এই বিভাগের আরও খবর