নিজের অভিনিত সিনেমা দেখেতে পাবনায় নায়ক মুন্না

আপডেট: February 5, 2023 |

জেলা প্রতিনিধি: বাংলা চলচ্চিত্রের তরুন অভিনেতা বর্তমান সময়ের জনপ্রিয় নায়ক মুন্না নিজ জেলো শহর পাবনাতে রুপকথা প্রেক্ষাগৃহ পরিদর্শন করলেন। নায়ক মুন্না অভিনিত বর্তমান সময়ের আলোচিত সামাজিক বাংলা ছায়াছবি “ভাগ্য” দেখেতে দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহের মত পাবনাতেও দর্শকদের উপচে পড়া ভিড় লক্ষ করা গেছে।

এদিকে নায়ক মন্নার আগমনের খবরে সিনেমা হল প্রাঙ্গণে উৎসসুক সিনেমা প্রেমী দর্শক ও ভক্তবৃন্দ উপস্থিত হন।নায়ক মুন্না নিজ জেলা শহর পাবনাতে নিজের অভিনিত সামাজিক বাংলা ছায়াছবি প্রর্দশনী দেখেন ও সাধারন দর্শকদের সাথে কথা বলেন। দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে একযোগে এই বাংলা ছায়াছবি প্রর্দশন চলছে।

০৫ ফ্রেব্রুয়ারী (রবিবার) দুপুরে তিনি স্থানীয় প্রেক্ষাগৃহে প্রবেশ করে দর্শক সারিতে বসে নিজের অভিনিত সিনেমা দেখেন।

নায়ক মুন্নার আগমে খবরে প্রেক্ষাগৃহ প্রাঙ্গণে উপস্থিত ভক্তবৃন্দ ও দর্শক তাকে ফুলের শুভেচ্ছা জানান। দর্শক বিমুখ দেশের বাংলা চলচ্চিত্রের নতুন দীগন্ত উন্মোচন করতে সকল শ্রেনী পেশার মানুষের জন্য এই সামাজিক বাংলা ছবি দর্শকদের আবারো হলমুখি করবে বলেন মনে করেন নায়ক মুন্না।

মোঃ মাহবুবুর রশিদ পরিচালিত এই সিনেমায় নায়িকা হিসাবে অভিনয় করেছেন দেশের বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা নিপুণ সহ প্রয়াত একুশে পদক প্রাপ্ত অভিনেতা মাসুম আজিজ, জেসমিন, সাংকু পাঞ্জা, গাংগুয়া, সাবিহা জামান, গুলশান আরা প্রমুখ।

বৈশাখী নিউজ/ এপি

Share Now

এই বিভাগের আরও খবর