বগুড়ার শিবগঞ্জে চাঞ্চল্যকর হত্যাকান্ডের দুই আসামী গ্রেফতার

আপডেট: February 6, 2023 |

শাহজাহান আলী,বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়ার শিবগঞ্জ উপজেলার রায়নগর ইউনিয়নের রায়নগর মধ্যপাড়া গ্রেমের মৃত আব্দুল কাদের এর বসত ঘরে তার স্ত্রী নারগিস আরা বেগম(৫৫) কে নৃশংসভাবে হত্যা কান্ডের মুল আসামী মোঃমুন্না মিয়া (২২) ও তার বন্ধু মোঃ খালেদ হাসান(২২) কে গ্রেফতার করেছে শিবগঞ্জ থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন-বগুড়ার শিবগঞ্জ উপজেলাধীন রায়নগর মধ্যপাড়া গ্রামের মোঃমিলন মিয়ার ছেলে মোঃ মুন্না মিয়া ও তার মোঃ খালেদ হাসান।

০৬ ফেব্রুয়ারি(সোমবার) দুপুরে বগুড়া জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে এক প্রেস রিলিজে অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস) মোঃ আব্দুর রশিদ এসব তথ্য জানান। এসময় তথ্য জানান।

এসময় জেলা পুলিশের অন্যান্য সিনিয়র কর্মকর্তাগণসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিড়িয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রেস রিলিজে জানানে হয়,গত ০৫ ফেব্রুয়ারি (রোববার) বিকেল সাড়ে ৪ টার দিকে জাতীয় জরুরী সেবা “৯৯৯” এর মাধ্যমে সংবাদ পাওয়া যায় যে, শিবগঞ্জ থানাধীন রায়নগর ইউনিয়নের অন্তবর্তী রায়নগার মধ্যপাড়া গ্রামের মৃত আব্দুল কাদেরের বসত ঘরে তার স্ত্রী নারগিস আরা বেগম(৫৫) এর মৃত দেহ পড়ে রয়েছে।

এমন সংবাদের ভিত্তিতে শিবগঞ্জ থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে মৃত আব্দুল কাদেরের টিনসেড বিল্ডিং ঘরের মাঝখানের কক্ষের মেঝে হতে গলায় কোপানো,পিঠে ও মাথায় জখম প্রাপ্ত অবস্থায় নারগিসের মৃত দেহ উদ্ধার করা হয়।

এরপর লাশের সুরতহাল রিপোট প্রস্তুত করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

উক্ত অভিযোগের প্রেক্ষিতে তদন্ত কার্যক্রম গ্রহণ করে হত্যাকান্ডের সাথে সরাসরি জরিত মোঃ মুন্না মিয়া (২২) ও তার বন্ধু মোঃ খালেদ হাসান (২২) কে গ্রেফতার করা হয়।

সেই সঙ্গে উক্ত হত্যাকান্ডে ব্যবহৃত অস্ত্র (ছুরি) ঘটনাস্থলেের বসত বাড়ির পাশে থাকা নিহতের পুকুর হতে আসামীদের দেখানো মতে উদ্ধার করা হয়।

প্রাথমিক ভাবে জানা যায়,গ্রেফতারকৃত আসামী মোঃ মুন্না মিয়া ও তার বন্ধু খালেদ হাসানের সাথে নিহত নারগিসের ছেলে মোঃ আজিজুল হক(২২) এর মাদক সংক্রান্ত টাকা-পয়সার বিরোধের জেরধরে পূর্ব পরিকল্পিত মাফিক গত ০৫ফেব্রুয়ারি শনিবার বেলা আনুমানিক সাড়ে ১১টার দিকে নরগিস যখন তার বসত ঘরে প্রবেশ করে তখন আসামী মুন্না মিয়া ছুরি দিয়ে নারগিসের শরীরের বিভিন্ন স্হানে আঘাত করে নৃশংসভাবে হত্যাকান্ড ঘটায়,এবং এই হত্যাকান্ডে সহযোগী হিসাবে তার বন্ধু খালেদ হাসান বাহিরে পাহাড়ারত অবস্থায় ছিলেন।

প্রেস রিলিজে আরও জানান হয়,গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে পরবর্তী প্রযোজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

Share Now

এই বিভাগের আরও খবর