আন্তজার্তিক পর্যায়েও ঢাকা পোস্ট ভালো স্থান অর্জন করবে

আপডেট: February 16, 2023 |

জয়পুরহাট প্রতিনিধি: মানসম্মত নিউজ করে ঢাকা পোস্ট দেশের শীর্ষ স্থান এবং বাংলাদেশ ছাড়িয়ে আন্তজার্তিক পর্যায়েও ভালো স্থান অর্জন করবে এই শুভ কামনা জানিয়েছেন জয়পুরহাটের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মহিউদ্দিন জাহাঙ্গীর।

তিনি বলেন, অল্প সময়ে ঢাকা পোস্ট এগিয়ে যাচ্ছে, তাদের এই এগিয়ে যাওয়াটা অব্যাহত থাকুক।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে জয়পুরহাট প্রেসক্লাব মিলনায়তনে ঢাকা পোস্টের তৃতীয় বর্ষে পদার্পণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইশতিয়াক আলম বলেন, ঢাকা পোস্ট সাবলীলভাবে নিউজ করছে, তারা যেন এই ধারা অব্যাহত রাখে। দিনদিন তারা আরও এগিয়ে যাক। যারা সংবাদ মাধ্যমের সাথে জড়িত আছেন তারা পেশাগতভাবে সংবাদে যেসব শিরোনামে ভাষা ব্যবহার করবেন তা দেখেই মানুষ যেন ভিতরে ভিতরে পুরোটা আন্দাজ করতে পারে।

ঢাকা পোস্টের জয়পুরহাট জেলা প্রতিনিধি চম্পক কুমারের সভাপতিত্বে আরও বক্তব্য দেন, জয়পুরহাট প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও জিটিভির জেলা প্রতিনিধি খ. ম আব্দুর রহমান রনি, জয়পুরহাট প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য ও যমুনা টিভির সিনিয়র রিপোর্টার আব্দুল আলীম, নওগাঁ জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও যমুনা টিভির সিনিয়র রিপোর্টার শফিক ছোটন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন দৈনিক গণকণ্ঠের জেলা প্রতিনিধি মাহমুদুল ইসলাম।

ঢাকা পোস্টের তৃতীয় বর্ষে পদার্পণ উপলক্ষ্যে জেলা প্রতিনিধিকে ফুলেল শুভেচ্ছা জানান ডিবিসি নিউজ, বাংলাদেশ প্রতিদিন ও রাইজিং বিডির জেলা প্রতিনিধি শামিম কাদির, একুশে টিভি ও আজকালের খবরের জেলা প্রতিনিধি এসএম শফিকুল ইসলাম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জয়পুরহাট প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ও বণিক বার্তার জেলা প্রতিনিধি মারশেকুল আলম, নিউজ২৪ টিভি ও কালের কণ্ঠের জেলা প্রতিনিধি আলমগীর চৌধুরী, আজকের পত্রিকার জয়পুরহাট জেলা প্রতিনিধি আতোয়ার রহমান, নওগাঁ জেলা প্রতিনিধি সিয়াম শাহরিয়ার, পাঁচবিবি উপজেলা প্রতিনিধি আকতার হোসেন বকুল, বাংলাদেশ নিউজের জেলা প্রতিনিধি মাহফুজ রহমান, জয়পুরহাট সংবাদপত্র হকার্স ইউনিয়নের সভাপতি আব্দুল হামিদ বাবু, ভোরের আকাশের জেলা প্রতিনিধি রাশেদুজ্জামান, স্বাধীন বাংলার প্রতিনিধি রাকিব হোসেন প্রমুখ।

Share Now

এই বিভাগের আরও খবর