নাটোরে ট্রাক চাপায় যুবকের মৃত্যু

আপডেট: February 18, 2023 |

ইমাম হাছাইন পিন্টু নাটোর প্রতিনিধিঃ নাটোর শহরতলীর দত্তপাড়ায় দ্রতগামী ট্রাকের চাপায় শাকিল আহমেদ (৩৩) নামে এক যুবক ঘটনাস্থলেই মারা গেছে। নিহত শাকিল শহরের বড় হরিশপুর এলাকার নাটোর জেলা বিএনপি সদস্য শাহজাহান আলীর একমাত্র ছেলে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, শাকিল নাটোর বড় হরিশপুর মোড়ের বাসা থেকে মোটর সাইকেল নিয়ে নাটোর-ঢাকা মহাসড়ক দিয়ে প্রায় দেড় কিলোমিটার দূরের দত্তপাড়ায় বাজার করতে যাচ্ছিল।

এসময় পিছনে থেকে আসা একটি ট্রাক তাকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই শাকিল মারা যায়। তিন বছর আগে সিরাজগঞ্জে বিয়ে করা একমাত্র যুবক ছেলেকে হারিয়ে তার বাবা শাহজাহান আলী ও মা সালেহা বেগম নির্বাক হয়ে গেছেন।

সংবাদ পেয়ে বিএনপি নেতা রুহুল কুদ্দুস তালুকদার দুলু তারে পরিবারের সাথে সাক্ষাৎ করেন এবং শোক সন্তপ্ত পরিবারকে সমবেদনা জানান।

বাদ মাগরিব নাটোর টার্মিনাল সংলগ্ন ঈদগাহ ময়দানে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয় বলে জানিয়েছেন নিহত শাকিলের খালাত ভাই আবু ইউসুফ লাম।

ঝলমলিয়া হাইওয়ে থানার ইনচার্জ এ এম এন মাসুদ জানান, পরিবারের আবেদনের প্রেক্ষিতে নিহতের লাশ ময়না তদন্ত ছাড়াই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে নাটোর থানায় অপমৃত মামলা দায়ের করা হয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর