বাগেরহাটে পুলিশের উপর হামলা চালিয়ে মাদক কারবারি ছিনতাই

আপডেট: February 23, 2023 |

বাগেরহাট প্রতিনিধি:বাগেরহাটের শরণখোলায় পুলিশের উপর হামলা চালিয়ে ইলিয়াস শিকাদর নামের এক মাদক কারবারিকে ছিনিয়ে নিল তার সহযোগীরা।

এ সময় মাদক কারবারিদের হামলায় আহত দুই পুলিশ সদস্যকে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ২২ ফেব্রুয়ারী দিবাগত রাতে উপজেলার পশ্চিম খোন্তাকাটা গ্রামে ঘটনাটি ঘটে।মাদক কারবারি ইলিয়াস শিকদার শরনখোলা উপজেলার পশ্চিম খোন্তাকাটা গ্রামের মৃত আঃ রশিদ শিকদারের ছেলে।

শরনখোলা তানার ওসি মোঃ ইকরাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সুত্রে মাদকের আখড়ার খবর পেয়ে পুলিশের একটি দল সেখানে অভিযান চালিয়ে মাদক কারবারি ইলিয়াসকে মাদকসহ আটক করতে সক্ষম হন তারা। এ সময় মাদক কারবারের সহযোগী ১০/১২ জন নারী-পুরুষ লাঠিসোটা নিয়ে পুলিশের উপর অতর্কিত হামলা চালিয়ে মাদকসহ ইলিয়াসকে ছিনিয়ে নিয়ে যায়। হামলায় শরণখোলা থানার এ এস আই শফিক ও কনেস্টবল (নং-৪১৩) আহত হন। তাদের শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তী করা হয়েছে।এ ব্যপারে রাতে ওই গ্রামের আঃ রশিদ শিকদারের ছেলে ইলিয়াস শিকদার, ফারুক শিকদার, নাছির শিকদার, দুলাল শিকাদরের ছেলে মিজান শিকদার, সালাম শরিফের ছেলে সাইফুল শরিফ, ইলিয়াস শিকদারের স্ত্রী রূপালি বেগম ও মেয়ে আখিসহ ১০/১২ জন অজ্ঞাত ব্যক্তিকে আসামী করে পুলিশের উপর হামলার অভিযোগে একটি মামলা করেছে পুলিশ।

খোন্তাকাটা ইউপি চেয়ারম্যান জাকির হোসেন খান মহিউদ্দিন জানান, ইলিয়াস একজন চিহিৃত মাদক কারবারি। সে অনেক দিন যাবত এ কাজ করে আসছে। তার কারনে ওই গ্রামে মানুষ অতিষ্ঠ হয়ে পড়েছিল।

Share Now

এই বিভাগের আরও খবর