নওগাঁয় মা-মেয়ের ‘রহস্যজনক’ মৃত্যু, আটক ৩

সময়: 5:47 pm - December 7, 2018 | | পঠিত হয়েছে: 5 বার

নওগাঁর মান্দায় মা ও মেয়ের রহস্যজনক মৃত্যু হয়েছে। আজ শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার কাঞ্চন বাজারে এ ঘটনা ঘটে। নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহতরা হলেন, নওগাঁ সদর উপজেলার বজরুক আতিথা গ্রামের এবাদত হোসেনের স্ত্রী ফরিদা বিবি (৫৫) ও তার স্বামী পরিত্যক্তা মেয়ে শাহনাজ পারভীন (২৫)।

এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন, নওগাঁর বদলগাছি উপজেলার বালুভরা ইউনিয়নের দোনইল গ্রামের মৃত খয়বর রহমান সরকারের ছেলে জাহেদুল ইসলাম (৫৫), মান্দা উপজেলার কাঞ্চন গ্রামের আব্দুল করিমের ছেলে মমতাজ হোসেন (৫০) ও তার স্ত্রী লতিফা বিবি (৪৫)।

আটক জাহেদুল ইসলাম জানান, শুক্রবার সকাল ৯টার দিকে নওগাঁর বালুডাঙ্গা বাসস্ট্যান্ড থেকে রাজশাহীগামী একটি বাসে মান্দা উপজেলার ঐতিহাসিক কুসুম্বা মসজিদে মানত দিতে রওনা দেন। পথে সতিহাট বাসস্ট্যান্ডে নেমে একটি অটোরিকশায় তারা কাঞ্চন বাজারে আসেন। অটোরিকশা থেকে নেমে বাজারের পাশে মমতাজ হোসেনের বাড়ি যান তারা। তবে, মমতাজ হোসেনের বাড়ি তারা কেন গিয়েছিলেন এ বিষয়ে কোন কথা বলতে রাজি হননি আটক জাহেদুল ইসলাম।

স্থানীয়রা জানান, ওই বাড়ি থেকে বের হবার পর-পরই মা ফরিদা বিবি ও মেয়ে শাহনাজ পারভীন বমি করতে শুরু করেন। এর কিছু পরেই তারা অচেতন হয়ে পড়েন। চিকিৎসা ব্যবস্থার আগেই মা ফরিদা বিবি মারা যান। পরে মান্দা হাসপাতালে নেয়ার পথে মারা যান মেয়ে শাহনাজ। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পৌঁছে জাহেদুল ইসলাম, মমতাজ হোসেন ও লতিফা বিবিকে আটক করে।

মান্দা থানার ওসি মোজাফফর হোসেন জানান, ঘটনার পুরোটাই রহস্যে ঘেরা। তবে, প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে। নিহতদের লাশ উদ্ধারসহ তাদের মৃত্যু রহস্য উদঘাটনে তদন্ত শুরু করা হয়েছে বলে জানান ওসি।

Share Now

এই বিভাগের আরও খবর