কোনাবাড়ীতে মানসিক ভারসাম্যহীন ছেলে গলাকেটে হত্যা করে মাকে

আপডেট: March 8, 2023 |

মাছুদ পারভেজ ,গাজীপুর প্রতিনিধি: গাজীপুর মহানগরীর কোনাবাড়ীতে মানসিক ভারসাম্যহীন ছেলে বটি দিয়ে গলা কেটে মাকে হত্যা করেছে। বুধবার (৮ মার্চ) সকালে এ ঘটনা ঘটেছে। পুলিশ ছেলেকে আটক করেছে। নিহত জোসনা বেগম গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার টোক এলাকার খলিলুর রহমানের স্ত্রী।

আটক ছেলে মাসুম মানসিক ভারসাম্যহীন। সে তার মায়ের সাথে গাজীপুর মহানগরীর কোনা বাড়ি দেউলিয়াপাড়া এলাকায় ৩দিন আগে বোনের বাসায় বেড়াতে এসেছে।

স্থানীয়রা জানান, তিন দিন আগে মায়ের সাথে মাসুম গাজীপুর মহানগরীর কোনাবাড়ি থানাধীন দেউলিয়াপাড়া এলাকার আল মুনসের মেমোরিয়াল পাবলিক স্কুলের পাশে বোনের ভাড়া বাসায় বেড়াতে আসে।

বুধবার সকাল সাড়ে এগারোটার দিকে মাসুমের বোন মাসুমের চিকিৎসার ব্যাপারে পরামর্শ করার জন্য বাড়ির বাইরে যায়। এই সুযোগে মাসুম ঘরের ভিতর বটি দিয়ে মায়ের গলা কেটে মাথা শরীর থেকে আলাদা করে ফেলে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনার সাথে গিয়ে মাসুমকে আটক করেছে।

মহানগরীর কোনাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম আশরাফ উদ্দিন পারিবারিক সূত্রের বরাত দিয়ে জানান, মাসুম মানসিক ভারসাম্যহীন। তাকে পাবনা মানসিক হাসপাতালে নেওয়া হলে শারীরিক দুর্বলতার কারণে সেখানে তাকে রাখা হয়নি।

কয়েকদিন পূর্বে জোসনা বেগম তার ছেলেকে নিয়ে কোনাবাড়ির মেয়ের বাড়িতে বেড়াতে আসেন। বুধবার সকালে মাসুমের বোন তার চিকিৎসা সংক্রান্ত বিষয়ে পরামর্শ করার জন্য বাড়ির বাইরে যায়। তখন বটি দিয়ে মাসুম তার মায়ের গলা কেটে হত্যা করে।

তিনি আরো জানান, এ ঘটনায় মাসুমকে আটক করা হয়েছে। মরদেহ ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Share Now

এই বিভাগের আরও খবর