ইসলামী ব্যাংক ও বিআরইবি-র মধ্যে সেবাচুক্তি

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (বিআরইবি)-র মধ্যে পল্লী বিদ্যুৎ সমিতির গ্রাহকগণের বিদ্যুৎ বিল অনলাইন ও মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে আদায়ের লক্ষ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

সোমবার (৬ মার্চ) বিআরইবির বোর্ড রুমে সদস্য (অর্থ) দীপঙ্কর বিশ্বাস (যুগ্ম সচিব)-এর উপস্থিতিতে ইসলামী ব্যাংকের চিফ হিউম্যান রিসোর্সেস অফিসার মোঃ মোস্তাফিজুর রহমান সিদ্দিকী ও বিআরইবি-র অর্থ ও হিসাব নিয়ন্ত্রক মোঃ হোসেন পাটোয়ারী সমঝোতা চুক্তি স্বাক্ষর করেন।

এ সময় ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মিজানুর রহমান ও মোঃ মাকসুদুর রহমান, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এ.কে.এম মাহবুব মোর্শেদ এবং বিআরইবি-র আর্থিক মনিটরিং পরিদপ্তরের পরিচালক মোঃ মাসুদ পারভেজ ও বাপবিবোর্ড সচিব মোঃ আব্দুল হাইসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন নির্বাহীগণ উপস্থিত ছিলেন।

এ চুক্তির আওতায় বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের এপিআই ব্যবহার করে সকল পল্লী বিদ্যুৎ সমিতির গ্রাহকগণের বিদ্যুৎ বিল অনলাইন ব্যাংকিং ও মোবাইল ব্যাংকিং পদ্ধতিতে ব্যাংকের শাখা, উপশাখা, এজেন্ট আউটলেট, কার্ড, পেমেন্ট গেটওয়ে, এমক্যাশ, ওয়ালেটস ও সেলফিনসহ সকল ডিজিটাল মাধ্যমে বিল প্রদান করতে পারবেন।