সিদ্দিকবাজারে বিস্ফোরণ: অপমৃত্যুর মামলা করল পুলিশ

আপডেট: March 9, 2023 |

রাজধানীর গুলিস্তানের ফুলবাড়িয়ার সিদ্দিকবাজারে ভবনে বিস্ফোরণের ঘটনায় বংশাল থানায় অপমৃত্যুর মামলা করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) বংশাল থানা পুলিশ। এর আগে ঘটনার দিন একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছিল পুলিশ।

বুধবার (৮ মার্চ) এ মামলাটি করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বংশাল থানার অফিসার ইনচার্জ ((ওসি) মো. মজিবুর রহমান।

মামলার বিষয়ে ডিএমপির লালবাগ বিভাগের উপকমিশনার (ডিসি) জাফর হোসেন বলেন, ভবনে বিস্ফোরণের ঘটনার দিনই বংশাল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছিলাম। এরপর বুধবার একটি অপমৃত্যুর মামলা করেছি। তবে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক), ফায়ার সার্ভিস ও ডিএমপির সিটিটিসি তদন্ত করছে। তারা যদি এমন কোনো কিছু পায়, যাতে মনে হয় নাশকতা বা বিস্ফোরক তাহলে অন্য মামলা হবে। আপাতত অপমৃত্যুর মামলার আলোকে থানা-পুলিশ ঘটনার তদন্ত করবে।

উল্লেখ্য, মঙ্গলবার (৭ মার্চ) বিকেল ৪টা ৫০ মিনিটে গুলিস্তানের সিদ্দিক বাজারে বিআরটিসি বাসস্ট্যান্ড কাউন্টারের পাশে ভবনে বিস্ফোরণের ঘটনা ঘটে। সর্বশেষ ফায়ার সার্ভিসের দেয়া তথ্যমতে, বুধবার বিকেলে মমিন উদ্দিন সুমন (৪৪) ও রবিন হোসেন শান্ত (২০) নামে দুই মরদেহ উদ্ধার করা হয়। এছাড়া রাতে (বুধবার) শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন মুসার মৃত্যু নিয়ে বিস্ফোরণের ঘটনায় এ পর্যন্ত ২১ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত শতাধিক।

Share Now

এই বিভাগের আরও খবর