বগুড়ায় হত্যা মামলার পলাতক আসামি গ্রেফতার

আপডেট: March 23, 2023 |

শাহজাহান আলী,বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়ায় র‍্যাবের অভিযানে হত্যার ৬ বছর পর আব্দুল মালেক(৫৫) নামের এক পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‍্যাব।

বৃহস্পতিবার ( ২৩ মার্চ) বগুড়া সদর এলাকা থেকে ওই হত্যা মামলার পলাতক আসামী আব্দুল মালেককে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত পলাতক আসামী বগুড়ার গাবতলী উপজেলাধীন হোসেনপুর তাইয়ের পাড়ার মৃত-জসমাতুল্লার ছেলে। র‍্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

এর আগে ২০১৭সালে আসামী আব্দুল মালেক তার সহযোগীদের নিয়ে,এক ব্যক্তিকে হত্যা করে।পরে লাশ আখ ক্ষেতে গোপন করে পালিয়ে যায়। পরবর্তীতে দীর্ঘ ১১ মাস পর এই হত্যার,রহস্য উদঘাটন করে পুলিশ।

র‍্যাবের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানা যায়, দীর্ঘদিন ধরেই মামলার ওই আসামী পলাতক ছিল। গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, তিনি বগুড়া সদর এলাকায় আত্নগোপনে আছেন।

এমন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১২ বগুড়ার একটি আভিযানিক টিম সদর এলাকায় অভিযান পরিচালনা করে আসামী আব্দুল মালেককে গ্রেফতার করে।

র‍্যাব-১২ বগুড়ার কোম্পানি কমান্ডার মীর মনির হোসেন বলেন, আসামী অত্যন্ত চতুর ছিল। একই,এলাকায় বেশিদিন অবস্থান করতেন না তিনি।

বৃহস্পতিবার র‍্যাবের একটি চৌকস টিম তাকে বগুড়া সদর এলাকা থেকে গ্রেফতার করে। এছাড়াও তিনি আন্ত;জেলা চোর চক্র দলের সরদার ছিলেন। প্রাথমিক শিক্ষাসাবাদে এসব তথ্য জানান য়ায় বলেও জানান র‍্যাবের এই কর্মকর্তা।

Share Now

এই বিভাগের আরও খবর