কুবির বাংলা বিভাগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ইফতার মাহফিল

সময়: 11:35 pm - March 29, 2023 | | পঠিত হয়েছে: 7 বার

কুবি প্রতিনিধি: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) বাংলা বিভাগের সহযোগী সংগঠন ভাষা-সাহিত্য পরিষদের উদ্যোগে বাংলা বিভাগের ১৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৯মার্চ) বাংলা বিভাগের করিডোরে এ আয়োজন করা হয়।

বাংলা বিভাগের প্রধান অধ্যাপক ড. মুহাম্মদ শামসুজ্জামান মিলকীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন।

বিভাগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত এ ইফতার মাহফিল সম্পর্কে অনুভূতি জানিয়ে বিভাগের শিক্ষার্থী আতিক হাসান অন্তর বলেন, ‘আজকে বাংলা বিভাগের ১৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত ইফতার মাহফিলটি ছিল খুবই সুশ্রী এবং আনন্দময়। বিভাগের সকল শিক্ষক, বড় ভাই-বোন, সহপাঠী এবং ছোট ভাই-বোন সকলে সম্মিলিতভাবে ইফতার করার সময় মনে হয়েছিল আমি যেনো নিজের পরিবারের সাথে ইফতার করছি আজকের এই দিনটি স্মরণীয় হয়ে থাকবে সারাজীবন। প্রাণের বাংলা বিভাগ এগিয়ে যাক এই প্রত্যাশা করি।’

এছাড়াও উপস্থিত ছিলেন আয়োজক কমিটির আহ্বায়ক ও সহযোগী অধ্যাপক ড. মো: মোকাদ্দেস-উল-ইসলাম, অধ্যাপক ড. জিএম মনিরুজ্জামান, সহযোগী অধ্যাপক ড. মুহাম্মদ রেজাউল ইসলাম, সহযোগী অধ্যাপক ড. কামরুন নাহার, সহকারী অধ্যাপক নাহিদা বেগম, সহকারী অধ্যাপক নূর মোহাম্মদ রাজু, সহকারী অধ্যাপক সিনথিয়া মুমু, সহকারী অধ্যাপক সুমনা আক্তার, প্রভাষক গোলাম মাহমুদ পাভেলসহ বিভাগের শিক্ষার্থীরা।

Share Now

এই বিভাগের আরও খবর