বগুড়ায় র‍্যাবের অভিযানে বিপুল পরিমান গাজঁসহ গ্রেফতার ২

আপডেট: March 31, 2023 |

শাহজাহান আলী, বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়ায় মাদক বিরোধী অভিযানে ১১০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১২ বগুড়ার একটি টিম।

শুক্রবার (৩১ মার্চ) দিবাগত রাত সোয়া ২টার ভিত্তিতে র‍্যাব-১২ সিরাজগঞ্জের অধিনায়ক মোঃ ফারুক হোসেন এর দিক নির্দেশনায় বগুড়া র‍্যার ক্যাম্পের একটি চৌকস অভিযানিক দল জানতে পারে, ঢাকা থেকে ছেড়ে আসা দিনাজপুর গামী একটি পিকআপ ভ্যানে তৈলের ড্রামে করে বিশেষ কায়দায় বহন করে নিয়ে আসিতেছে।

এমন সংবাদের ভিত্তিতে বগুড়া সদর উপজেলাধীন মাটিডালী বিমান মোড় এলাকায় অভিযান চালিয়ে ১১০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে র‍্যাব।

এ সময় তাদের সাথে থাকা মাদক ক্রয়-বিক্রয় ও বহনের কাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান, ১২ টি তৈলের ড্রাম,২টি,মোবাইল ফোন, এবং নগদ,৮,১০০ টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃরা মাদক ব্যবসায়ীরা হলেন- কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানাধীন, উত্তর তেতাভুমি গ্রামের মোঃ হোসেন মিয়ার,ছেলে মোঃ নাজমুল হাসান (২৯) এবং একই এলাকার মোঃ আব্দুর ওহিদ এর ছেলে মোঃ তমু মিয়া(৪০)।

বগুড়া সিপিসি-৩, বগুড়া র‍্যাব-১২ কোম্পানী কমান্ডার মীর মনির হোসেন জানান, গ্রেফতারকৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তার দীর্ঘদিন ধরেই বগুড়াসহ দেশের বিভিন্ন জেলায় মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল।

তিনি আরও জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন।

Share Now

এই বিভাগের আরও খবর