জেনে নিন মঙ্গলবারের রাশিফল

আপডেট: April 11, 2023 |

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না।

মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: স্বাস্থ্যের দিকে নজর দেয়া প্রয়োজন। অর্থনৈতিক দিকটি শক্তিশালী হওয়ার সম্ভাবনা রয়েছে। যদি আপনি কোনও ব্যক্তিকে অর্থ ধার দিয়ে থাকেন তবে আপনি আজ সেই টাকা ফেরত পেতে পারেন।

বৃষ: ঝুঁকি বা অপ্রত্যাশিত লাভের মাধ্যমে আর্থিক অবস্থান উন্নত হতে পারে। দীর্ঘ সময় ধরে সম্মুখীন হওয়া উত্তেজনা এবং চাপ থেকে পরিত্রাণ পেতে পারেন।

মিথুন: এমন ব্যক্তির সঙ্গে মেলামেশা বন্ধ করুন যারা আপনার সুনাম নষ্ট করবে। এমন কিছু করুন যা আপনি উপভোগ করেন। খরচ বৃদ্ধি হওয়ায় মানসিক চাপ বাড়তে পারে।

কর্কট: আজ ঋণ দিলে তা ফেরত আসার সম্ভাবনা কম। তাই আর্থিক বিষয়ে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। সময়ের সঠিক ব্যবহার করতে শিখুন। যদি আপনার কাছে ফাঁকা সময় থাকে তাহলে সৃজনশীল কিছু করার চেষ্টা করুন।

সিংহ: আপনি আজ খুব সক্রিয় এবং চটপটে থাকবেন। আপনার স্বাস্থ্য আজ আপনাকে পুরোপুরি সমর্থন করবে। সতর্ক থাকুন কেউ আপনার সঙ্গে প্রেমের ছল করতে পারে।

কন্যা: অলীক ভাবনাকে প্রশ্রয় না দিয়ে সদর্থক কিছু করার চেষ্টা করুন। এতে ফল পাবেন। খরচ না কমালে শীঘ্রই আর্থিক কষ্টের মধ্যে পড়তে হতে পারে।

তুলা: সন্তানের জন্য গর্বিত হবেন। আপনার রসিক স্বভাব সামাজিক অনুষ্ঠানে আপনাকে জনপ্রিয় করে তুলবে। কাজের ক্ষেত্রে অফুরান সাফল্য লাভেরও সম্ভাবনা রয়েছে।

বৃশ্চিক: আপনার অসাধারণ মেধা ক্ষমতার আপনার অক্ষমতাকে জয় করতে সাহায্য করবে। শুধুমাত্র ইতিবাচক চিন্তার মাধ্যমেই আপনি আপনার এই সমস্যার সমাধান করতে পারবেন।

ধনু: আপনার উচিত জমি, ভূসম্পত্তি বা সাংস্কৃতিক প্রকল্প সংক্রান্ত সমস্যাগুলির উপরে নজর কেন্দ্রীভূত করা। পরিবারের সদস্যদের সাথে কিছু হালকা মূহুর্ত কাটান।

মকর: আজ স্বাস্থ্য ভালো থাকবে। অর্থ-সংক্রান্ত সমস্যার কারণে আজ আপনি উদ্বিগ্ন থাকতে পারেন। এই জন্য আপনি আপনার বিশ্বস্ত ব্যক্তির সঙ্গে পরামর্শ করা উচিত।

কুম্ভ: পরিবারের সঙ্গে মনোরম সময় কাটাতে পারেন। একই সঙ্গে খরচ বৃদ্ধি হওয়ায় আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন। অকারণ সময় নষ্ট করলে কাজ সম্পূর্ণ করতে পারবেন না।

মীন: আপনি অফিসে যে কাজ করছেন তা আগামী সময়ে ভিন্ন ভাবে আপনার উপকারে লাগবে। আয় বুঝে ব্যয় না করলে ভবিষ্যতে সমস্যায় পড়বেন।

Share Now

এই বিভাগের আরও খবর