বগুড়ায় যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ২০

আপডেট: May 4, 2023 |

শাহজাহান আলী, বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়ার শেরপুরে যাত্রীবাহী দুটি বাসেরর মুখোমুখি সংঘর্ষে অন্তত ২০ জন যাত্রী আহত হয়েছেন। আহতদেরক উদ্ধার করে স্হানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ৩ জনের অবস্থা গুরুতর বলে চিকিৎসকরা জানিয়েছেন।

বৃহস্পতিবার (০৪ মে) বিকাল তিনটার দিকে উপজেলার ভবানীপুর ইউনিয়নের ধনকুন্ডি নামক স্থানে ঢাকা-বগুড়া মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

শেরপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের দায়িত্বে কর্মকর্তা নাদির হোসেন এই সব তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান,বগুড়া থেকে ছেড়ে যাওয়া টিআর পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল।

বাসটি মহাসড়কের শেরপুর উপজেলার ধানকুন্ডি নামক স্হানে পৌঁছিলে বিপরিত দিক থেকে আসা আল আমিন পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে করে উভয় বাসের অন্তত ২০ জন যাত্রী আহত হন। পরে স্হানীয় লোকজনের সহায়তায় তাদেরকে আহত অবস্হায় উদ্ধার করে স্হানীয় স্বাস্থ্যকমপ্লেক্সে ও বগুড়া শজিমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

শেরপুর হাসপাতালের জরুরী বিভাগে দায়িত্বে থাকা চিকিৎসক বলেন,আহতদের বেশিরভাগই প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি চলে যাওয়ার তাদের নাৃ-পরিচয় জানা সম্ভব হয়নি।

তবে গুরুতর আহত তিনজনকে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

Share Now

এই বিভাগের আরও খবর