‘সেনাবাহিনী দেখে উল্লাসের কিছু নেই’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, সেনাবাহিনী কোন দল বা জোটের নয়। কেউ কেউ সেনাবাহিনী দেখে উল্লাস করছে। সেনাবাহিনী নিরপেক্ষ ভূমিকা পালন করবে, উল্লাসের কিছু নেই।

আজ সোমবার দুপুরে ফেনীর দাগনভূঞা উপজেলা সদরে কামাল আতাতুর্ক হাইস্কুল মাঠে ফেনী-৩ আসনের মহাজোট প্রার্থী লাঙ্গল প্রতীকের লে. জেনারেল (অব:) মাসুদ উদ্দিন চৌধুরীর নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী একথা বলেন।

তিনি আরও বলেন, বিএনপি নির্বাচন কমিশন, বিচার বিভাগ, পুলিশ, প্রশাসনসহ রাষ্ট্রীয় প্রতিষ্ঠানগুলো বিতর্কিত করেছে। সেনাবাহিনীকে প্রশ্নবিদ্ধ বা বিতর্কিত না করতে সকলের প্রতি আহব্বন জানান তিনি।
তিনি বলেন, বিএনপি কথার লোক, কাজ করে না, বছরের পর প্রতারনা করেছে, কলা দেখাচ্ছে, মূলা ঝুলাচ্ছে। যে কাজ করে তাকে ভোট দিবেন। যারা কাজ করে না তাদের ভোট দিবেন না।

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী শেখ হসিনার সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন আহম্মদ চৌধুরী নাসিম, ফেনী-২ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নিজাম উদ্দিন হাজারী এমপি, ফেনী-৩ মহাজোটের মনোনীত লাঙ্গল প্রতীকের প্রার্থী লে. জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী, দিদারুল কবির রতন প্রমুখ।