বস্তিবাসীদের জন্য ১০ হাজার ফ্ল্যাট নির্মাণ করা হবে: প্রধানমন্ত্রী

সময়: 4:33 pm - December 24, 2018 | | পঠিত হয়েছে: 5 বার

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মাধ্যমে আবারও ক্ষমতায় এলে কেরানীগঞ্জে বস্তিবাসীদের জন্য ১০ হাজার ফ্ল্যাট নির্মাণ করা হবে বলে প্রতিশ্রুতি দিয়েছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী সভানেত্রী শেখ হাসিনা। তিনি বলেন, এই এলাকায় ১০ হাজার ফ্ল্যাট নির্মাণের প্ল্যান করেছি। এসব ফ্ল্যাটে দৈনিক, সাপ্তাহিক অথবা মাসিক ভাড়ায় থাকতে পারবেন নিম্ন আয়ের মানুষ।

সোমবার কামরাঙ্গীরচর হাসপাতাল মাঠে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শেখ হাসিনা আরও বলেন, ‘আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর পানির সমস্যা নেই, বিদ্যুতের সমস্যা নেই। গ্রাম পর্যায়ে পর্যন্ত আমরা বিদ্যুৎ দিয়ে যাচ্ছি। কামরাঙ্গীরচর ছিল চরম অবেহেলার। জলাবদ্ধতা ছিল। ঢাকার পাশের ১৭টি ইউনিয়নই আমরা সিটি করপোরেশনে নিয়ে ব্যাপক উন্নয়ন করেছি।’
আওয়ামী লীগ সরকারের নানা উন্নয়নের চিত্র তুলে ধরে প্রধানমন্ত্রী বলেন, যানজট নিরসনে ঢাকায় পাতাল রেল হবে। এজন্য ইতোমধ্যে সমীক্ষার কাজ শুরু হয়েছে।

বিএনপির বিরুদ্ধে অভিযোগ করেন প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় এলে দেশে উন্নয়ন হয়, কিন্তু বিএনপি ক্ষমতায় এলে সন্ত্রাস আর লুটপাট ছাড়া কিছুই দিতে পারে না। তাই দেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ভোট দিয়ে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনার আহ্বান জানান তিনি।

-বৈশাখী নিউজ/Boishakhi News

Share Now

এই বিভাগের আরও খবর