চলনবিলের জনজীবনকে আধুনিক ও উন্নত করেছে শেখ হাসিনার সরকার: পলক

আপডেট: May 20, 2023 |

ইমাম হাছাইন পিন্টু, নাটোর প্রতিনিধি : তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, গত ১৪ বছরে আমার চলনবিল-সিংড়ার যেই উন্নয়ন করেছেন বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, স্বাধীনতা পরবর্তী ৩৭ বছরেও বিএনপি-জামাত ও অন্যান্য সরকার তার দশ ভাগের এক ভাগও করতে পারেনি।

উন্নয়ন ও সুশাসন প্রতিষ্ঠার মাধ্যমে দীর্ঘদিনের অবহেলিত আমার এই চলনবিল-সিংড়ার জনজীবনকে আধুনিক ও উন্নত করেছে জননেত্রী শেখ হাসিনার সরকার।

তিনি আরো বলেন,১৪ বছর আগে, দুর্নীতিবাজ বিএনপি-জামাতের শাসনামলে আমাদের ঘরে বিদ্যুৎ ছিলোনা, কৃষকের সার-বীজ-পানি ছিলোনা, শিক্ষার্থীদের বই ছিলোনা, তরুণদের কর্মসংস্থান ছিলোনা, গর্ভবতী মায়েদের চিকিৎসার ব্যবস্থা ছিলোনা, যোগাযোগের রাস্তা-সেতু ছিলোনা।

আজ সিংড়ায় আধুনিক পাকা সড়ক, সেতু, স্কুল-কলেজ-মাদ্রাসায় নতুন ভবন ও বই, শতভাগ বিদ্যুৎ, কমিউনিটি ক্লিনিক ও আধুনিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ও কর্মসংস্থানের ব্যবস্থা করে দিয়েছেন বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা।

আমরা দেশের উন্নয়ন চাই, মানুষের আধুনিক ও উন্নত জীবন চাই, স্মার্ট বাংলাদেশ চাই; আর আমাদের এই উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশের স্বপ্ন একমাত্র মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাই পূরণ করতে পারেন।

তাই আসুন, আমরা ঐক্যবদ্ধ হই, দল-মত নির্বিশেষে দেশ ও মানুষের উন্নয়নের কথা বিবেচনা করে আবারও বাংলাদেশ আওয়ামী লীগ ও জননেত্রী শেখ হাসিনাকে নির্বাচিত করি।

সিংড়া উপজেলার ২নং ডাহিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর জেলা আওয়ামী লীগের সম্মানিত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস এমপি, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান,নাটোর জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রুহুল আমিন বিপ্লব,কেন্দ্রের যুবলীগের সদস্য আতিকুল ইসলাম, সিংড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ ওহিদুর রহমান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও ইটালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুল ইসলাম আরিফ,সিংড়া উপজেলা যুবলীগের সভাপতি সোহেল তালুকদার,সাধারণ সম্পাদক আনিসুর রহমান লিখন প্রমুখ।

Share Now

এই বিভাগের আরও খবর