জয়পুহাটে সাংবাদিকদের সঙ্গে হুইপ স্বপনের মুক্ত আলোচনা

আপডেট: May 30, 2023 |

এম.এ.জলিল রানা, জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটে বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ, জয়পুরহাট-১ আসনের সাংসদ এবং বাংলাদেশ আওয়ামী-লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাইদ আল মাহমুদ স্বপন  জেলার বিশিষ্ট নাগরিক ও সাংবাদিক বৃন্দর সাথে এক গুরুত্বপূর্ণ বিষয়ে মুক্ত আলোচনা করেন। জেলার সদর পৌর মেয়র মোস্তাকের আয়োজনে পৌর কমিউনিটি সেন্টারে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।২৯ মে বিকেল আনুমানিক ৫টায় শুরু হয়ে এ আলোচনা চলে রাত ১১টা পর্যন্ত।

জেলা আওয়ামী-লীগ সাধারন সম্পাদক জাকির হোসেনের সঞ্চালনায়, জেলা আওয়ামী-লীগ সভাপতি আরিফুর রহমান রকেটের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের হুইপ আবু সাইদ আল মাহমুদ স্বপন এমপি।অনুষ্ঠানে জয়পুরহাটের বিশিষ্ট নাগরিকসহ জেলার সকল সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।আলোচনা অনুষ্ঠানে বিভিন্ন ধরনের প্রশ্ন ও মতামত তুলে ধরা হয়।

সাংবাদিক এস এম মিলন বলেন, নিউজ প্রকাশের জেরে আমাকে হুমকি দেওয়া হচ্ছে এ বেপারে আপনার কাছে নিরাপত্তা চাচ্ছি। এ সময় তারা সত্য প্রকাশের জন্য সাংবাদিকদের হুমকি দেওয়া হয় তার নিরাপত্তা চেয়েছেন। অন্য এক বিশিষ্ট নাগরিক বলেন, জেলার রাস্তা এক মুখী হওয়ার জ্যাম বেশি যদি বিকল্প হতো জ্যাম কম হতো। একজন শিক্ষক বলেন, প্রথমিক বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়নের দিকে লক্ষ্য দিতে হবে।সাংবাদিক লুৎফর রহমান বলেন, কালাই যাত্রী ছাউনি তে বাস না থেমে রাস্তায় থামায়, রাস্তায় যানযট সৃষ্টি হচ্ছে।
এ ছাড়া বিভিন্ন রাজনৈতিক নেতাগণ উন্নয়নের চিত্র তুলে ধরে,হুইপ স্বপনের বিভিন্ন উন্নয়ন চিত্র পূর্বে এমপি দ্বয়ের তুলনায় হুইপ স্বপনের সময়কালে উন্নয়নের তুলনা তুলে ধরে এবং এ জেলাকে নিয়ে ভবিষ্যতের চিন্তা ধারা তুলে ধরে।

প্রশ্নের উত্তর পর্বে হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি সকলের প্রশ্নের জবাব দেন। উন্নয়ন করতে গিয়ে বিভিন্ন প্রতিবন্ধকতা তুলে ধরেন। সেই সাথে তিনি জয়পুরহাট উন্নত এবং আধুনিক শহর হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন।

Share Now

এই বিভাগের আরও খবর