বিপিএল টিকিটের সর্বনিম্ন মূল্য ২০০ টাকা

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসর ৫ জানুয়ারি থেকে শুরু হতে যাচ্ছে। জাতীয় সংসদ নির্বাচনের কারণে ২০১৮ সালের এই আসর অনুষ্ঠিত হচ্ছে ২০১৯ সালে এসে। রংপুর রাইডার্স বনাম চিটাগং ভাইকিংসের ম্যাচের মধ্য দিয়ে শুরু হবে আসরটি। ৮ ফেব্রুয়ারি ফাইনালের মধ্য দিয়ে পর্দা নামবে এই আসরের।

তবে ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে জনপ্রিয় এই টুর্নামেন্টের টিকেট বিক্রি শুরু হবে বৃহস্পতিবার থেকেই। এবারের আসরের টিকিটের সর্বনিম্ন মূল্য নির্ধারণ করা হয়েছে ২০০ টাকা। তবে গ্র্যান্ড স্ট্যান্ডে বসে খেলা দেখতে টিকিট করতে হবে ২ হাজার টাকায়।

জানা যায়, মিরপুর ইনডোর স্টেডিয়াম ও শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের ১ নম্বর গেটের পার্শ্ববর্তী বুথে বৃহস্পতিবার থেকেই শুরু হবে প্রথম পর্বের টিকিট বিক্রি। সকাল সাড়ে ৯টা থেকে শুরু হয়ে চলবে সন্ধ্যা ৬টা পর্যন্ত।

এবারের আসরের জন্য ইস্টার্ন স্ট্যান্ড তথা ছাদবিহীন গ্যালারির টিকিট মিলবে ২০০ টাকায়। আর ছাদযুক্ত গ্যালারি তথা নর্দার্ন ও সাউদার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য ৩০০ টাকা। এছাড়া ক্লাব হাউস ও ভিআইপি গ্যালারির টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ৫০০ টাকা এবং গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য পড়বে ২ হাজার টাকা।

বিপিএলের দ্বিতীয় পর্বের টিকিট বিক্রি শুরু হবে ২০ জানুয়ারি এবং তৃতীয় পর্বের টিকিট মিলবে ৩১ জানুয়ারি। সিলেট স্টেডিয়ামের দর্শকরা টিকিট কিনতে পারবেন ১৪ জানুয়ারি থেকে। আর চট্টগ্রাম অংশের টিকিট পাওয়া যাবে ২৪ জানুয়ারি থেকে। এসব টিকিট স্টেডিয়ামের পার্শ্ববর্তী বুথে পাওয়া যাবে। এছাড়া অনলাইনে টিকিট সংগ্রহ করা যাবে সহজ ডটকম থেকে।

বিপিএলের ষষ্ঠ আসরের টিকিটের মূল্য

ঢাকা: শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের গ্র্যান্ড স্ট্যান্ড ২ হাজার টাকা, শহীদ জুয়েল ও মুশতাক স্ট্যান্ডে ৫০০ টাকা, আন্তর্জাতিক গ্যালারিতে ৫০০ টাকা, নর্দার্ন ও সাউদার্ন স্ট্যান্ড ৩০০ টাকা, ইস্টার্ন স্ট্যান্ড ২০০ টাকা।

চট্টগ্রাম: জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম গ্র্যান্ড স্ট্যান্ড ২ হাজার টাকা, ক্লাব হাউজ ৫০০ টাকা, ওয়েস্টার্ন স্ট্যান্ড ৩০০ টাকা, ইস্টার্ন স্ট্যান্ড ২০০ টাকা।

সিলেট: সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম গ্র্যান্ড স্ট্যান্ড ২ হাজার টাকা, ক্লাব হাউজ ৫০০ টাকা, গ্রিন হিল এরিয়া ৪০০ টাকা, ওয়েস্টার্ন স্ট্যান্ড ৩০০ টাকা ও ইস্টার্ন স্টান্ড ২০০ টাকা।

৫ জানুয়ারি মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স ও চিটাগং ভাইকিংসের মধ্যকার ম্যাচ দিয়ে গড়াবে বিপিএলের ষষ্ঠ আসরের খেলা।