মাস্টারকার্ড এবং ব্র্যাক ব্যাংকের পার্টনারশিপে  ‘ওয়ার্ল্ড ক্রেডিট কার্ড’ চালু

আপডেট: June 22, 2023 |

মাস্টারকার্ড আজ বৃহস্পতিবার (২২জুন) ব্র্যাক ব্যাংক লিমিটেডের সঙ্গে পার্টনারশিপে মাস্টারকার্ড ‘ওয়ার্ল্ড ক্রেডিট কার্ড’ চালু করেছে। এটি বাংলাদেশে আসা প্রথম হেলথ অ্যান্ড ওয়েলবিয়িং মাস্টারকার্ড ওয়ার্ল্ড ক্রেডিট কার্ড।

নতুন কার্ডটি ব্যবহারের মাধ্যমে কার্ডহোল্ডাররা স্বাস্থ্যসেবা, জীবনযাপন এবং ভ্রমণের যেকোনো প্রকার সুবিধা গ্রহণ করতে পারবেন। এর মাধ্যমে তারা লাইফস্টাইল, ডাইনিং, ফ্যাশন এবং ভ্রমণ খাতে আকর্ষণীয় অফার ও ডিসকাউন্ট পাবেন।

ওয়ার্ল্ড ক্রেডিট কার্ডহোল্ডাররা দৈনিক ৪,০০০ টাকা আইপিডি এবং বার্ষিক ৩,০০০ টাকা পর্যন্ত ওপিডি কভারেজ সহ বিশেষ হেলথ স্ক্রিনিং প্যাকেজ এবং জিম মেম্বারশিপে ডিসকাউন্ট পাবেন। এছাড়াও এতে বাংলাদেশের অনেক লাইফস্টাইল, ডাইনিং, ফ্যাশন এবং ট্রাভেল মার্চেন্টে আকর্ষণীয় সব অফারও অন্তর্ভুক্ত আছে।

ওয়ার্ল্ড ক্রেডিট কার্ডহোল্ডারদের জন্য থাকছে বাৎসরিক ফি ছাড়াই প্রথম দুইটি সাপ্লিমেন্টারি ক্রেডিট কার্ড নেবার সুযোগ। ‘সুপার পেফ্লেক্স’ প্রোগ্রামের মাধ্যমে তারা ০% ইন্টারেস্টে ৬ মাসের ইএমআই এর মাধ্যমে দেশে ও বিদেশে যেকোনো কেনাকাটা করতে পারবেন। এছাড়াও দেশব্যাপী ৯০০ এরও বেশি পার্টনার মার্চেন্টে ০% ইন্টারেস্টে ৩৬ মাস পর্যন্ত ইএমআই সুবিধা পাওয়া যাবে। প্রতিটি ই-কমার্স এবং পয়েন্ট অব সেল (পিওএস) লেনদেনে কার্ডহোল্ডাররা পাচ্ছেন ‘রিওয়ার্ড পয়েন্ট’।

কার্ডহোল্ডারদের জন্য এতে আকর্ষণীয় ওয়েলকাম ভাউচার রয়েছে, এটি দিয়ে স্বাস্থ্যসেবা মার্চেন্ট, ট্রাভেল পার্টনার ও লাইফস্টাইল মার্চেন্টে বিশেষ মূল্যছাড়ের অফার ছাড়াও একটি জনপ্রিয় রিসোর্টে ১ রাত-১ দিনের প্যাকেজ বিনামূল্যে পাওয়া যাবে। কার্ডধারীরা লাউঞ্জ কি প্রোগ্রামের আওতায় “কমপ্লিমেন্টারি ভিজিট” সহ ১,১০০টিরও বেশি আন্তর্জাতিক লাউঞ্জের লাউঞ্জসেবা গ্রহণ করতে পারবেন। এছাড়াও হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের বলাকা ভিআইপি লাউঞ্জে বছরজুড়ে কার্ডহোল্ডার ও ২ জন অতিথি আনলিমিটেড ভ্রমণ সুবিধা পাবেন। বাংলাদেশসহ বিশ্বব্যাপী ৬,০০০টিরও বেশি পার্টনার মার্চেন্ট আউটলেটে ওয়ার্ল্ড কার্ডহোল্ডারদের জন্য থাকবে আকর্ষণীয় সব ডিল ও ডিসকাউন্ট।

ব্র্যাক ব্যাংকের গ্রাহকরা দেশজুড়ে ব্যাংকের যেকোনো শাখা থেকে মাস্টারকার্ড ওয়ার্ল্ড ক্রেডিট কার্ডের জন্য আবেদন করতে পারবেন।

ব্র্যাক ব্যাংক লিমিটেডের এমডি ও সিইও সেলিম আর এফ হোসেন বলেন, “মাস্টারকার্ডের সাথে আরেকটি ব্যতিক্রমী পণ্যের উদ্বোধন ঘোষণা করতে পেরে আমি খুবই আনন্দিত। গত বছরগুলোতে ‘মাস্টারকার্ড তারা ওয়ার্ল্ড’ এবং ‘মাস্টারকার্ড মিলেনিয়াল টাইটেনিয়াম’ ক্রেডিট কার্ডের সাফল্যের পর এই প্রোডাক্টটি চালু করা হলো। আমাদের গ্রাহকদের ক্রমপরিবর্তনশীল জীবনযাত্রার চাহিদাগুলো পূরণের উদ্দেশ্যে এই নতুন উন্মোচিত কার্ডটি ডিজাইন করা হয়েছে, এতে বিস্তৃত পর্যায়ে স্বাস্থ্য ও সুস্থতা এবং জীবনযাত্রার বিশেষ সুযোগ-সুবিধা রয়েছে। আমরা বিশ্বাস করি যে উন্নত মানের এসব সুযোগ-সুবিধা এবং দারুণ সব অফারযুক্ত এই প্রিমিয়াম ক্রেডিট কার্ডটি গ্রাহকদের জীবনের লেনদেনে একটি চূড়ান্ত সমাধান দিয়ে জীবনযাত্রার অভিজ্ঞতায় উল্লেখযোগ্য মাত্রা বয়ে আনবে। এ ধরনের গ্রাহক সন্তুষ্টি বজায় রাখতে ব্র্যাক ব্যাংক আরো নতুন নতুন পার্টনারশিপ গড়তে ইচ্ছুক ।”

মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল বলেন, “ব্র্যাক ব্যাংক লিমিটেডের সাথে পার্টনারশিপের মাধ্যমে ওয়ার্ল্ড ক্রেডিট কার্ড উদ্বোধন করতে পেরে মাস্টারকার্ড অত্যন্ত আনন্দিত, যা ক্রেডিট কার্ডে আশা রাখেন এমন গ্রাহকদের জন্য দিন বদলের প্রতীক হবে। স্বাস্থ্যখাতে বিশেষ সুবিধা, লাইফস্টাইল ডিসকাউন্ট এবং ভ্রমণের বিভিন্ন সুবিধা প্রদান ছাড়াও বাংলাদেশে ডিজিটাল লেনদেন যেন আরো নিখুঁত ও নিরাপদ হয়, কার্ডটি সেক্ষেত্রেও দৃষ্টান্ত তৈরিতে ভূমিকা রাখবে।”

Share Now

এই বিভাগের আরও খবর