পাকিস্তান স্কোয়াডে জায়গা পেয়েছেন আমির

সময়: 12:31 pm - January 10, 2019 | | পঠিত হয়েছে: 4 বার

পাকিস্তান স্কোয়াডে জায়গা পেয়েছেন মোহাম্মদ আমির। মোহাম্মদ আমির সর্বশেষ ওয়ানডে খেলেন গেল এশিয়া কাপে ভারতের বিপক্ষে। এরপর থেকে দলের বাইরে থাকেন দেশটির গতিতারকা।
দল থেকে ছিটকে পড়ার পর প্রথম শ্রেণির ক্রিকেট ও টেস্টে মনোযোগী হন আমির। এই দুই স্তরে দুর্দান্ত করারই পুরস্কার পেলেন তিনি। ফিরলেন পাকিস্তান ওয়ানডে দলে।
সংযুক্ত আরব আমিরাতে নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের দলে থাকা আসিফ আলি আর জুনায়েদ খান জায়গা হারিয়েছেন। আর হাঁটুর চোটে বাদ পড়েছেন হারিস সোহেল।পাকিস্তান দলে চমক সিম অলরাউন্ডার হুসাইন তালাত আর ব্যাটসম্যান শান মাসুদ। উইকেটরক্ষক-ব্যাটসম্যান মোহাম্মদ রিজওয়ান ও শান মাসুদের অন্তর্ভুক্তি। প্রোটিয়াদের বিপক্ষে চলমান টেস্ট সিরিজে দারুণ করছেন মাসুদ। এর বদৌলতে ওয়ানডে দলে জায়গা পেয়েছেন তিনি। আর ঘরোয়া ক্রিকেটে অনবদ্য পারফরম করায় স্থান পেয়েছেন তালাত ও রিজওয়ান।
বাদ পড়েছেন আসিফ আলি, জুনায়েদ খান ও হারিস সোহেল। বাজে পারফরমের কারণে বাইরে চলে গেছেন আসিফ। আর ফিটনেস সমস্যার কারণে নেই জুনায়েদ ও সোহেল। আর টেস্টে স্বপ্নের মতো বছর কাটালেও টানা ম্যাচ খেলার ধকল কাটাতে পেসার মোহাম্মদ আব্বাসকে অন্তর্ভুক্ত করা হয়নি।
পাকিস্তান স্কোয়াড: সরফরাজ আহমেদ (অধিনায়ক), বাবর আজম, ফখর জামান, ইমাম-উল হক, শোয়েব মালিক, মোহাম্মদ হাফিজ, শান মাসুদ, ফাহিম আশরাফ, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ রিজওয়ান, হাসান আলি, মোহাম্মদ আমির, শাদাব খান, শাহীন আফ্রিদি, হুসেইন তালাত ও উসমান খান।

Share Now

এই বিভাগের আরও খবর