ফরিদপুরে যুব মহিলা লীগের ২১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

আপডেট: July 6, 2023 |

তারেকুজ্জামান, ফরিদপুর প্রতিনিধি: বাংলাদেশ যুব মহিলা লীগ এর ২১ তম বার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ এবং জেলা শিল্পকলা একাডেমিতে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয় ফরিদপুর যুব মহিলা লীগ এর উদ্যোগে।

সংগঠনের যুগ্ম আহ্বায়ক মেহরীন শেখ অয়নিকা এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য একে আজাদ, অন্যনের মতো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা আইভী মাসুদ, যুগ্ম সাধারণ সম্পাদক শওকত আলী জাহিদ,জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দা নুসরাত রাসুল তানিয়া,ফরিদপুর পৌর আওয়ামী লীগের আহ্বায়ক মনিরুল হাসান মিঠু,যুগ্ম আহ্বায়ক মনিরুজ্জামান মনির পৌর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক জনাব এটিএম জামিল তুহিন,কোতয়ালী থানা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক সামসুদ্দোহা জাহের শহর ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান মিজান, অনুষ্ঠান পরিচালনা করেন যুব মহিলা লীগের ৩ নং যুগ্ম আহবায়ক রাবেয়া আক্তার বৃষ্টি।

এ সময় সংগঠনের নেতা কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় নেতৃবৃন্দ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলছে।।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। নিজেদের মধ্যে কাদা ছোড়াছুড়ি না করে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

এছাড়া আগামী জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের পক্ষে কাজ করতে হবে এবং ফরিদপুরের চারটি সংসদীয় আসনে আওয়ামী লীগের প্রার্থীদের জয়লাভ করাতে হবে। এজন্য এখন থেকে প্রস্তুতি গ্রহণ করতে হবে।

Share Now

এই বিভাগের আরও খবর