নায়ক ফারুককে শুভেচ্ছা জানালো ‘ ডেইলি ওমেন বাংলাদেশ’ পরিবার

শুভেচ্ছায় ভাসছে জনপ্রিয় নায়ক ও এমপি ফারুক, দম ফেলার সময় নেই তার। সকাল থেকে রাত পর্যন্ত নেতাকর্মী ও বিভিন্ন শ্রেনী-পেশার মানুষের শুভেচ্ছা বিনিময়ে ব্যস্ত ছিলেন সদ্য জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা ১৭ আসন থেকে নির্বাচিত এ নায়ক।
মঙ্গলবার (১৫ জানুয়ারি) সারাদিন নেতাকর্মী নিয়ে দফায় দফায় মিটিং করেছেন অস্থায়ী অফিস বনানী কমিউনিটি সেন্টারে। এসময় হাজারো নেতাকর্মীসহ বিভিন্ন পেশার মানুষে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছেন জনপ্রিয় এ নায়ক।
সন্ধ্যা সাড়ে সাতটায় ফুলের শুভেচ্ছা জানাতে আসেন নারীদের নিয়ে প্রতিনিধিত্ব করা দৈনিক ইংরেজী পত্রিকা ‘Daily Women Bangladesh’ পরিবার। প্রথমবারের মতো বিপুল ভোটে মহা এই নায়ক এমপি নির্বাচিত হওয়ায় তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় ইংরেজি এই পত্রিকাটির পক্ষ থেকে।
এমপি ফারুক এসময় ‘Daily Women Bangladesh’ পরিবারকে ধন্যবাদ জানান। পাশাপাশি পত্রিকাটির লক্ষ্য ও উদ্দেশ্য সম্পর্কে জানতে চান এবং নারী উন্নয়নে পত্রিকাটি ভুমিকা রাখবে এমন প্রত্যয় ব্যক্ত করেন।
এসময় উপস্থিত ছিলেন Women Bangladesh-এর প্রতিষ্ঠাতা ও প্রকাশক বাবুল হৃদয়, ব্যবস্থাপনা সম্পাদক সুমন চৌধুরী, ফ্যাশন এডিটর সনিয়া সনি, শিক্ষা সম্পাদক, বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসার নুরজাহান, বিজনেস এডিটর রাফিয়া তিথি, সহ-বিজনেস এডিটর রুহানী, ফিচার এডিটর রিদওয়ানা আফরীন সুমি।