ডিএনসিসি নির্বাচনের বিষয়ে বিএনপির সিদ্ধান্ত বিকেলে: ফখরুল

সময়: 12:57 pm - January 24, 2019 | | পঠিত হয়েছে: 5 বার

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ডিএনসিসি নির্বাচনে বিএনপির অংশ নেওয়ার বিষয়ে সিদ্ধান্ত সন্ধ্যায় দলের স্থায়ী কমিটির বৈঠক ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সঙ্গে আলোচনার পরে জানানো হবে।

বৃহস্পতিবার সকালে বনানী কবরস্থানে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমান কোকোর চতুর্থ মৃত্যুবার্ষিকীতে তার কবরে শ্রদ্ধা নিবেদনের পর সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এ সময় মির্জা ফখরুল বলেন, আমরা জেনেছি, আসছে ২৮ ফেব্রুয়ারি ডিএনসিসির ভোটগ্রহণ হবে। আমরা ওই নির্বাচনে অংশ নেব কি-না, সেটা এখনও ঠিক হয়নি। তবে সন্ধ্যায় দলের জাতীয় স্থায়ী কমিটি বৈঠকে বসবে। এছাড়া দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সঙ্গেও আলোচনা করা হবে, পরে দলের সিদ্ধান্ত জানানো হবে।

এ সময় তার সঙ্গে ছিলেন- চেয়ারপারসনের উপদেষ্টা অধ্যাপক ডা. আব্দুল কুদ্দুস, লে. কর্নেল (অব.) আব্দুল লতিফ, বিএনপির যুগ্ম-মহাসচিব  হারুন-অর রশীদ, নির্বাহী কমিটির সদস্য ও ঢাকা উত্তর সিটিতে দলীয় মনোনয়ন পাওয়া তাবিথ আউয়াল, নির্বাহী সদস্য আসিফা আশরাফি পাপিয়া, আলমগীর হোসেন, ইয়াসিন আলী, চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খানসহ, ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দল, মহিলাদলের নেতারা।

Share Now

এই বিভাগের আরও খবর