বান্ধবীর সঙ্গে বাকবিতণ্ডা, আত্মহত্যা করলেন অভিনেতা!

মুম্বাইয়ের একটি ফ্লাট থেকে টেলিভিশন অভিনেতার লাশ উদ্ধার করেছে পুলিশ। আত্মাহুতি নেওয়া ওই অভিনেতার নাম রাহুল দীক্ষিত। ৩০ জানুয়ারি, বুধবার ফ্ল্যাট থেকে রাহুলের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। প্রাথমিকভাবে মুম্বাইয়ের পুলিশ জানিয়েছে, তিনি আত্মহত্যা করেছেন।

জানা গেছে, জয়পুরে বড় হয়েছেন রাহুল। কিন্তু অভিনয়ের স্বপ্ন নিয়ে তিনি বছর কয়েক আগে মুম্বইতে যান। সেখানে বান্ধবী প্রিয়ার সঙ্গে শারীরিক সম্পর্কে জড়ান।

প্রিয়া পুলিশকে জানিয়েছেন, বুধবার ভোর চারটায় দিকে রাহুলের ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। সঙ্গে সঙ্গে ওই একই আবাসনে থাকা বাকি বন্ধুদের খবর দেন প্রিয়া। সবাই রাহুলকে দ্রুত  হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিত্সকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

পুলিশ জানিয়েছে, রাহুল মদ্যপানে আসক্ত ছিলেন। তা নিয়ে বান্ধবীর সঙ্গে প্রায় প্রতিদিনই বাকবিতণ্ডা হতো। সেই অশান্তি চরমে পৌঁছেছে বলেই পুলিশের ধারণা। এই কারণেই রাহুল আত্মঘাতী হয়েছেন বলে অনুমান পুলিশের।

এদিকে ছেলের মৃত্যুর খবরে ভেঙে পড়েছেন রাহুলের বাবা মহেশ দীক্ষিত। সামাজিকি যোগাযোগ মাধ্যমে তিনি পোস্ট করেছেন, ‘পৃথিবী ছেড়ে কেন চলে গেল রাহুল’? অভিনেতা হওয়ার স্বপ্ন ছিল রাহুলের। টেলিভিশনে সেই সুযোগও পাচ্ছিলেন। কিন্তু সেই স্বপ্ন অধরা রয়ে গেল।