বানারীপাড়ায় চোর সন্দেহে ইজিবাইক চালককে পিটিয়ে হত্যার অভিযোগ

আপডেট: August 28, 2023 |

শফিক শাহিন, বানারীপাড়া প্রতিনিধি: বরিশালের বানারীপাড়া সলিয়াবাকপুর ইউনিয়নের বানারীপাড়ার চৌয়ারীপাড়ায় চোর সন্দেহে বয়স্ক এক ইজিবাইক চালককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

পুলিশ সূত্রে জানা যায় রবিবার ২৭ আগষ্ট রাতে বানারীপাড়া থানার টহল পুলিশের সাথে ডিউটি করতে আসে ইজিবাইক চালক মোঃ আব্দুস সালাম বেপারি(৬০)ডিউটি চলাকালীন তার ব্যাটারি গাড়ির চার্জ শেষ হয়ে যাওয়ায় গাড়ি থানায় রেখে পুলিশের সাথে বানারীপাড়া বন্দর বাজারে হেটেহেটে রাত্রিকালীন ডিউট শেষ করে।

পরে নিবুনিবু চার্জ নিয়ে তার বাড়ি চাখার ইউনিয়নের বলহার গ্রামের দিকে রওনা দেন। এদিকে ঘটনার দিন সলিয়াবাকপুরের চৌয়ারীপাড়া নামক স্থানে রাত ১০টার দিকে একটি ভ্যান গাড়ি চুরির কার্যক্রম চলাকালে লোকজন টের পাওয়ায় চোর ভ্যান গাড়ি রেখে পালিয়ে যায়।

এদিকে থানার ডিউটি শেষে আনুমানিক রাত সাড়ে ৩ টার দিকে আব্দুস সালাম বেপারি বাড়ির উদ্দেশ্যে বানারীপাড়া-বরিশাল সড়কের চৌয়ারীপাড়া নামক স্থান অতিক্রম করে স্থানীয় আলমগীর ও আ. রব সহ ১০/১৫ জনের একদল লোক ইজিবাইকের চোর সন্দেহে সামনে গাছ ফেলে গতিরোধ করার চেষ্টা করে।
ভয় পেয়ে আঃ ছালাম গাড়ি দ্রুত চালিয়ে চলে যেতে চাইলে গাড়ির সামনের গ্লাসে আঘাত করা হয়। এতে কাচ ভেঙ্গে যায় এবং গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের গাছের সাথে ধাক্কা লেগে থেমে যায়। পরে তাকে সবাই মিলে লাঠিসোটা দিয়ে পিটিয়ে রক্তাক্ত করে। বৃদ্ধ চিৎকার দিয়ে বলতে থাকে আমি চোর না আমি পুলিশের সাথে টহল ডিউটি করে আসছি আমাকে মেরোনা কে শুনে কার কথা তাকে বেদম মারে, ৬০ বছরের বৃদ্ধ হার্টের রোগী আঘাত ও ভয়ে অজ্ঞান হয়ে পড়ে, পরে তাকে রাস্তায় পাশে ফেলে রেখে যায়। ঘটনাটি রাত্রিকালীন টহল পুলিশের কাছে খবর গেলে তারা ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে বানারীপাড়া উপজেলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল থেকে আব্দুর রব, মোঃ ইমরান ও মোঃ আল-আমিন নামে ৩ জনকে আটক করে।
এ ঘটনায় বানারীপাড়া থানা পুলিশের পক্ষ থেকে জানানো হয় অপরাধীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।
তদন্ত সাপেক্ষে দোষী ব্যক্তিদের আইনের আওতায় আনা হবে। লাশ ময়না তদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে এবং তিন জনকে চুলচেরা জিঙ্গাসাবাদ করা হচ্ছে।

Share Now

এই বিভাগের আরও খবর