নাটোর-৪ উপনির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন ডাক্তার সিদ্দিকুর রহমান

আপডেট: September 17, 2023 |

ইমাম হাছাইন পিন্টু, নাটোর প্রতিনিধি: নাটোর-৪ আসনের উপ নির্বাচনে একমাত্র প্রার্থী হিসাবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন আওয়ামী লীগ মনোনীত নৌকার একমাত্র প্রার্থী বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান ডা.সিদ্দিকুর রহমান পাটোয়ারি।

আজ রবিবার( ১৭ সেপ্টেম্বের) শেষ দিন বিকালে দলের কয়েকজন সিনিয়র নেতাকে সাথে নিয়ে বড়াইগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারি রিটার্নিং অফিসার আবু রাসেলের কাছে মনোনয়ন পত্র জমা দেন সদ্য পদত্যাগ করা করা বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান এবং জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা.সিদ্দিকুর রহমান।

এ আসনে প্রার্থী হিসাবে জেলা জাতীয় পার্টির সভাপতি আলাউদ্দিন মৃধা ও ছাত্রদল নেতা মেহেদী হাসান নোমান মনোনয়ন্ পত্র উত্তোলন করেন। তবে তারা জমা দেননি।

এর ফলে একমাত্র প্রার্থী হিসাবে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হতে চলেছেন ডা.সিদ্দিকুর রহমান। তবে প্রক্রিয়াগত কারণে এখনই তাকে নির্বাচিত ঘোষনা করা যাবেনা বলে জানান রিটার্নিং অফিসার ও রাজশাহীর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মঈন উদ্দীন খান।

গত ৩০ আগস্ট নাটোর-৪ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুসের মৃত্যুতে আসনটি শুন্য হয়। আগামি ১১ অক্টোবর এ আসনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো।

Share Now

এই বিভাগের আরও খবর