আগামীকাল প্রথম প্রস্তুতি ম্যাচ খেলবে সাকিব আল হাসানের দল

আপডেট: September 28, 2023 |

 

বিশ্বকাপ অভিযানে গতকাল ভারত পৌঁছেছে বাংলাদেশ দল। বাংলাদেশ দল এখন আছে গুয়াহাটিতে। এখানেই বিশ্বকাপের মূল মঞ্চে মাঠে নামার আগে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে সাকিব আল হাসানের দল।

যার প্রথমটি আগামীকাল।

বাংলাদেশ দলের প্রস্তুতিতে দেখা গেছে শ্রীধরন শ্রীরামকে। বিশ্বকাপে বাংলাদেশ দলের সঙ্গে টেকনিক্যাল কনসালটেন্ট হিসেবে থাকবেন সাবেক এই ভারতীয় অলরাউন্ডার। ভারতের কন্ডিশন, মাঠ এবং উইকেট সম্পর্কে শ্রীরামের জানাশোনা কাজে লাগাতে চায় বাংলাদেশ। এ জন্য স্বল্প সময়ের জন্য তাঁকে নিয়োগ দেওয়া হয়েছে।

গুয়াহাটি থেকে বিসিবির পাঠানো ভিডিও বার্তায় বাংলাদেশ অধিনায়ককে বলতে শোনা যায়, ‘বিশ্বাস ছাড়া মানুষের পক্ষে কিছু করা সম্ভব না।অর্জন করাও সম্ভব না। এই পয়েন্ট ক্যারিয়ারে কাজে আসবে।’
বোঝাই যাচ্ছে দলের তরুণ ক্রিকেটারদের সঙ্গে নিজের অভিজ্ঞতা ভাগাভাগি করছিলেন সাকিব। সাকিব-মুশফিক-মাহমুদউল্লাহ ছাড়া বড় মঞ্চে খেলার অভিজ্ঞতা বাংলাদেশ দলের বেশিরভাগ ক্রিকেটারের নেই। প্রথমবার বিশ্বকাপ খেলতে গেছেন তাওহিদ হৃদয়-শরীফুল ইসলামরা। বিশ্বকাপের মঞ্চে নামার আগে তাই হয়তো তাঁদের সঙ্গে অভিজ্ঞতা ভাগাভাগি করছিলেন সাকিব।

বিশ্বকাপকে কেন্দ্র করে বাংলাদেশ দলে বিতর্কের আগুন জ্বললেও অনুশীলন কোচিং স্টাফের সঙ্গে ক্রিকেটারদের বেশ ফুরফুরে মেজাজেই দেখা গেছে।

Share Now

এই বিভাগের আরও খবর