কাজের মাধ্যমে জনগণের আস্থা অর্জন করতে হবে: প্রধানমন্ত্রী

আপডেট: May 27, 2019 |

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের উদ্দেশে প্রধনমন্ত্রী শেথ হাসিনা বলেছেন, আপনারা নির্বাচিত জনপ্রতিনিধি। কাজের মাধ্যমে জনগণের আস্থা অর্জন করতে হবে।

জনগণ আপনাদের যে বিশ্বাস এবং আস্থা নিয়ে নির্বাচিত করেছেন, তাদের সে বিশ্বাস ও আস্থার মর্যাদা দিতে হবে। সোমবার প্রধানমন্ত্রীর কার্যালয়ের করবী হলে অনুষ্ঠিত ময়মনসিংহ সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথগ্রহণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ময়মনসিংহ সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়রকে শপথবাক্য পাঠ করান। আর ৪৪ কাউন্সিলরকে শপথ করান স্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল ইসলাম।

শপথগ্রহণ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী বলেন, আমরা দেশের মানুষের উন্নয়নে কাজ করছি। এ দেশের মানুষ যেন ভালো থাকে, শান্তিতে থাকে সে লক্ষ্য নিয়ে আমরা কাজ করছি।

আমরা বাংলাদেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা হিসেবে গড়ে তোলার জন্য কাজ করছি। জনপ্রতিনিধি হিসেবে আপনাদেরও দায়িত্ব-কর্তব্য রয়েছে এ দেশকে সমৃদ্ধ দেশ হিসেবে গড়ে তোলার। কাজের মাধ্যমে আপনারা সরকারের সুনাম বৃদ্ধি করবেন।

প্রধানমন্ত্রী বলেন, আমরা দুর্নীতি, সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছি। এগুলোর বিরুদ্ধে অবস্থান নিয়ে কাজ করবেন। দুর্নীতি করলে কেউ ছাড় পাবে না। দুর্নীতিকে প্রশ্রয় দেবেন না।

Share Now

এই বিভাগের আরও খবর