ওই রেকর্ড আমার না, ওটা ভুয়া: এনামুল বাছির

সময়: 7:10 pm - June 11, 2019 | | পঠিত হয়েছে: 4 বার
সদ্য সাময়িক বরখাস্তকৃত দুদক পরিচালক খন্দকার এনামুল বাছির দাবি করেছেন, ঘুষ নেওয়ার অডিওর কণ্ঠ আমার নয়, এটা অন্য করো হতে পারে। এটা একটা ষড়যন্ত্র হচ্ছে আমার বিরুদ্ধে। এ ছাড়া এত বড় অংকের টাকা ঘুষ দিতে খোলামেলা কোলাহলমুখর রমনা পার্কের মতো জায়গায় লেনদেন করেছে। এটাও তো বিশ্বাসযোগ্য কি-না তা আপনার দেখবেন।
আজ মঙ্গলবার দুপুরে রাজধানীর সেগুনবাগিচায় দুর্নীতি দমন কমিশনের (দুদক) সামনে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।
 
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বাছির বলেন, ওই রেকর্ড আমার নয়। ওই রেকর্ড ভুয়া। সে (ডিআইজি মিজানুর রহমান) আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।
ডিআইজি মিজান কেন আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করবে সাংবাদিকদের এমন প্রশ্নে তিনি বলেন, তার বিরুদ্ধে কেন তদন্ত হচ্ছে সেটার জবাব দেন। যে রেকর্ড ফাঁস হয়েছে সেখানে কণ্ঠ আমার না। ফাঁস হওয়া রেকর্ডের কণ্ঠ আমার না সেটাই আমি বলতে পারি।
উল্লেখ্য, ডিআইজি মিজানের বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনসহ নানা দুর্নীতির অভিযোগে অনুসন্ধান চালায় দুদক। গত মাসে ওই অনুসন্ধান প্রতিবেদন জমা দেওয়া হয়। অনুসন্ধান করেন দুদক পরিচালক খন্দকার এনামুল বাছির। তার বিরুদ্ধে ডিআইজি মিজান অভিযোগ করেন, দুর্নীতির অভিযোগ থেকে বাঁচতে এনামুল বাছিরকে দু দফায় ৪০ লাখ টাকা ঘুষ দিয়েছেন তিনি।
 
ঘুষ নেওয়ার অভিযোগ ওঠার পর গতকাল সোমবার এনামুল বাছিরকে সাময়িক বরখাস্ত করে দুদক। আর ডিআইজি মিজানের ঘুষ দেওয়ার ঘটনা নজরে আসায় খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়ার কথা বলছে পুলিশ সদর দপ্তর।
Share Now

এই বিভাগের আরও খবর