ময়মনসিহের ঈশ্বরগঞ্জে শিশু ধর্ষণের আসামী গ্রেফতার

আপডেট: December 31, 2023 |

কামরুল হাসান, ময়মনসিংহ জেলা প্রতিনিধি: ঈশ্বরগঞ্জে বিস্কুটের প্রলোভন দেখিয়ে ৬ বছরের শিশু ধর্ষণের আসামী মো. রাজন মিয়াকে গ্রেফতার করেছে র‍্যাব-১৪, ময়মনসিংহ।

মামলার এজাহার পর্যালোচনা ও স্থানীয় সূত্রে জানা যায়,
শিশুটির বাবা মো. শাহেদ আলী (৩৫), পিতা-মো. আ. রহমান, গ্রাম – মালিয়াটি, থানা-ঈশ্বরগঞ্জ, জেলা-ময়মনসিংহ।

তিনি তার স্ত্রী সন্তানসহ ঈশ্বরগঞ্জ পৌর এলাকার আসামীর হাফ বিল্ডিং বাসার একটি রুম ভাড়া নিয়ে বসবাস করে আসছিল ।

সেই সুবাদে আসামী মো. রাজন মিয়ার (৪০) বাসায় শিশুটির যাওয়া আসা ছিল। গত ১৩ নভেম্বর সকালে পড়ানোর কথা বলে শিশুটিকে তার বাসায় নিয়ে যায় আসামী রাজন।

পড়া শেষ করে শিশুটি নিজ বাসায় ফিরে আসলে পরনের পায়জামা ভিজা থাকায় শিশুটির মায়ের সন্দেহ হয়। ভিকটিমের মা শিশুটিকে ভালভাবে দেখার পরে ধর্ষণের আলামত দেখতে পান।

এসময় শিশুটিকে জিজ্ঞাসা করলে শিশুটি জানায় যে তাকে বিস্কুট খাওয়ানোর কথা বলে তার সাথে এমন করা হয়েছে।

এ ঘটনার পর ভিকটিমের বাবা বাদী হয়ে মো. রাজন মিয়াকে আসামি করে ১৪ নভেম্বর ঈশ্বরগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

যার মামলা নং – ০৬, ধারা – নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০., (সংশোধনী/২০২০) এর ৯ (১)।

উক্ত ঘটনার পর থেকে আসামী মো. রাজন মিয়া পলাতক ছিলেন । বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ ও বিশ্লেষণের মাধ্যমে অধিনায়ক র‌্যাব-১৪, ময়মনসিংহ মহোদয়ের নির্দেশক্রমে সদর ব্যাটালিয়নের অপারেশনস অফিসার উপ-পরিচালক মো. আনোয়ার হোসেন এর নেতৃত্বে ৩০ ডিসেম্বর ৩টা ২০ মিনিটে রাজধানীর উত্তরার দক্ষিণখান এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মো. রাজন মিয়াকে গ্রেফতার করতে সক্ষম হয়।

তার পিতা মৃত – মতিউর রহমান, গ্রাম – দত্ত পাড়া (হাসপাতাল রোড), থানা-ঈশ্বরগঞ্জ, জেলা- ময়মনসিংহ।

র‌্যাব-১৪, সদর ব্যাটালিয়নের অপারেশনস অফিসার উপ-পরিচালক মো. আনোয়ার হোসেন জানান, শিশু ধর্ষণে অভিযুক্ত আসামী ঘটনার পর থেকে পলাতক ছিল।

তথ্য প্রযুক্তির সহায়তায় তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয় র‍্যাব-১৪, ময়মনসিংহ । এ ধরনের অপরাধের বিরুদ্ধে ভবিষ্যতেও র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

গ্রেফতারকৃত আসামিকে ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর